শুভলগ্না-খুনের তদন্তে নয়া মোড়

স্টাফ রিপোর্টার, হুগলি: এবার হুগলির কোন্নগরে প্রেমিকা খুনের তদন্তে এল সিআইডি ফিঙ্গারপ্রিন্ট এক্সপার্ট। বৃহস্পতিবার কোন্নগর অলিম্পিক মাঠের পাশে প্রেমিকা শুভলগ্না চক্রবর্তীকে বাড়িতে ঢুকে গুলি করে খুন করে প্রেমিক শেখ সুলতান আলি। সেই উত্তরপাড়া থানার পুলিশ সুলতানকে গ্রেফতার করেছিল। সেই সঙ্গে আদালতে পেশ করে তাকে নিজেদের হেফাজতে নেয় পুলিশ।

আরও পড়ুন: স্বাধীনতা দিবসে ‘নবজীবন’ পাবে ৭৫ হাজার দীন ভারতবাসী

 

- Advertisement DFP -

এই ঘটনায় তদন্তের স্বার্থে সিআইডির ফিঙ্গার প্রিন্ট এক্সপার্টদের একটি দল ঘটনাস্থলে আসে। শুভলগ্নাদের বাড়ি সাদা দেওয়ালে রক্তমাখা হাতের ছাপ পরীক্ষা করে দেখেন তাঁরা। এমনকি ঘরের ভিতরেও যেখানে গুলি চালানো হয়েছিল সেখান থেকেও নমুনা সংগ্রহ করেন এক্সপার্টরা। পাশাপাশি ধৃত সুলতানকে নিয়ে এসে ঘটনার পুনর্নির্মাণ করানো হয়।

আরও পড়ুন: এসএসসি নিয়োগে বেনিয়ম, হাইকোর্টে মামলা

প্রসঙ্গত, বিয়েতে রাজি না হওয়ায় প্রেমিকার বাড়িতে ঢুকে গুলি করে খুন করে প্রেমিক। প্রেমিকার নাম শুভলগ্না চক্রবর্তী ও অভিযুক্ত প্রেমিক হল মহম্মদ সুলতান আলি। জানা গিয়েছিল, শুভলগ্না ও সুলতানের দীর্ঘদিনের সম্পর্ক হলেও সাম্প্রতিক কালে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিল শুভলগ্না। আর এই ঘটনাই মেনে নিতে না পেরেই শুরু হয় বিবাদ। যার কারণে প্রেমিকের হাতে খুন হতে হয় শুভলগ্নাকে। শুভলগ্নাকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করেন সুলতান। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। এমনকি সুলতানের আক্রমণে জখম হয়েছেন শুভলগ্নার বাবা তুষার চক্রবর্তী এবং মা শুভ্রা দেবী।

Advertisement
----
-----