পারিবারিক অশান্তির জেরে বধূকে পুড়িয়ে মারার চেষ্টা

স্টাফ রিপোর্টার, মালদহ: ফের পারিবারিক অশান্তির জেরে স্ত্রীকে পুড়িয়ে খুন করার চেষ্টার অভিযোগ৷ অভিযোগের তির মদ্যপ স্বামীর বিরুদ্ধে৷ মালদহের রতুয়া থানা এলাকার সামসী ফাঁড়ির কাণ্ডারণ গ্রামের ঘটনা। অগ্নিদগ্ধ স্ত্রী বর্তমানে মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

আরও পড়ুন: উরুগুয়ের নকল ইলিশ খেয়েই আত্মহারা বাঙালি

স্থানীয় সূত্রে খবর, অভিযুক্ত স্বামীর নাম ছোটু সাহা। পেশায় লরি চালক সে। বিয়ের পর থেকে প্রায় রোজই মদ্যপ অবস্থায় বাড়ি ফিরে স্ত্রীর সঙ্গে বিবাদে জড়াত সে। ফলে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ লেগেই থাকত। অভিযোগ, বুধবার রাতে ছোটু মদ্যপ অবস্থায় এসে স্ত্রী সবিতার উপর অত্যাচার শুরু করে। বচসা চরম আকার নিলে বাড়িতে থাকা কেরোসিন তেল স্ত্রী-র গায়ে ঢেলে আগুন জ্বালানোর চেষ্টা করে অভিযুক্ত৷ এই ঘটনায় মহিলার চিৎকার চেঁচামেচি শুনে পাড়া প্রতিবেশীরা ছুটে আসে৷

- Advertisement -

আরও পড়ুন: আজ ফের জিও ২ ফ্ল্যাশ সেল বুকিং! জেনে নিন কীভাবে হাতে…

পরে অগ্নিদগ্ধ মহিলাকে তাদের বাড়ি থেকে উদ্ধার করে স্থানীয়রা। এলাকাবাসীরাই ওই গৃহবধূকে প্রথমে নিয়ে যায় স্থানীয় হাসপাতালে। তবে সেখানে তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকায় পরে মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এদিকে অভিযুক্ত স্বামী ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়েছে বলে স্থানীয় সূত্রে খবর। ওই গৃহবধূর বাড়ি থেকে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়৷ সেই অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত স্বামীর খোঁজে তল্লাশি শুরু করেছে সামসী ফাঁড়ির পুলিশ।

আরও পড়ুন: আপনার চুলই বলে দেবে আপনি মানুষ কেমন!

Advertisement
-----