প্রধানমন্ত্রী মোদীকে ‘আনপাড় গাওয়ার’ বললেন এই নেতা

ফাইল ছবি

মুম্বই: নরেন্দ্র মোদীর জীবনের উপর তৈরি ছবি দেখানো হবে স্কুল-কলেজে। এই খবর ক্ষুব্ধ কংগ্রেস নেতা সঞ্জয় নিরূপম। প্রধানমন্ত্রীকে নরেন্দ্র মোদীকে ‘আনপাড় গাওয়ার’ বলে মন্তব্য করলেন তিনি।

কংগ্রেসের মুম্বই ইউনিটের প্রধান নিরূপম স্কুলে নরেন্দ্র মোদীকে নিয়ে তথ্যচিত্র প্রদর্শনে প্রবল আপত্তি তোলেন। তিনি বলেন, ”নরেন্দ্র মোদীর মত একজন অশিক্ষিত ও অভদ্র লোক সম্পর্কে জেনে স্কুলের ছাত্রছাত্রীরা কী করবে? আমাদের ছাত্রদের এই ধরনের ছবি দেখা উচিৎ নয়, কারণ তারা মোদীর শিক্ষাগত যোগ্যতার ব্যাপারেই কিছু জানে না।”

মুম্বইতে তিনি আরও বলেন, ”নরেন্দ্র মোদীর সম্পর্কে কিছু কিছু ছবি জোর করে দেখানো হয়েছে। এগুলো ঠিক নয়। আমাদের সন্তানদের রাজনীতি থেকে দূরে রাখা প্রয়োজন। এটা লজ্জাজনক যে, আমাদের ছাত্রছাত্রীরা নরেন্দ্র মোদীর কতগুলি ডিগ্রি আছে, সেটাই ভালভাবে জানে না।”

- Advertisement -

এর আগে ৭০ জনের মৃত্যুর জন্য নরেন্দ্র মোদীর বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিলেন এই নিরূপম। নোট বাতিলের সিদ্ধান্তের জন্যই এইসব মৃত্যু বলে মন্তব্য করেছিলেন। বলেছিলেন, ”এইসব মৃত্যুর জন্য একজনই দায়ী। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আমার দাবি, ওনাকে খুনের মামলায় আটক করা উচিৎ।”

এছাড়া নরেন্দ্র মোদীকে ‘ফেক’ বলেও সম্বোধন করেছিলেন তিনি। এমনকী সার্জিক্যাল স্ট্রাইক নিয়েও সন্দেহ প্রকাশ করেছিলেন তিনি।

Advertisement ---
---
-----