কুটিনহোকে বার্সার জার্সিতে দেখতে চান রিভাল্ডো

বার্সেলোনা: ব্রাজিলের প্রাক্তন তারকা রিভাল্ডো তাঁর উত্তরসূরি ফিলিপ কুটিনহোকে বার্সেলোনায় দেখতে চান। ন্যু ক্যাম্পে স্বদেশি নেইমারের পাশে খেললে লিভারপুল মিডফিল্ডারের জন্য সেটা আরও ভাল হবে বলে বিশ্বাস করেন ব্রাজিলের বিশ্বকাপ জয়ী এই তারকা মিডফিল্ডার। ২০১৩ সালের জানুয়ারিতে প্রায় এক কোটি ইউরো ট্রান্সফার ফি’তে ইন্টার মিলান থেকে লিভারপুলে নাম লেখান কুটিনহো। ইংলিশ প্রিমিয়ার লিগে আসার পর থেকে নিজেকে অন্যতম সেরা হিসেবে মেলে ধরেছেন তিনি।

লিভারপুলের সঙ্গে ২৪ বছর বয়সী এই ব্রাজিলিয়ানের চুক্তি ২০২০ সাল পর্যন্ত। কিন্তু প্রায়ই তাঁর বার্সেলোনায় যাওয়ার সম্ভাবনা নিয়ে গুঞ্জন শোনা যায়। কোচ জুর্গেন ক্লপের কাছে সমর্থকদের আবদার, তাঁদের প্রিয় ফুটবলারকে যেন কোনও মূল্যে ছাড়া না হয়।
বার্সেলোনার হয়ে দু’বার লা লিগা জেতা রিভাল্ডোর মতে, নেইমারের পাশে খেলাতে কুটিনহোকে দলে নেওয়াটা খুব ভাল সিদ্ধান্ত হবে। একটি সাক্ষাৎকারে রিভাল্ডো বলেন, ‘আমার মতে, ও দারুণ খেলোয়াড় এবং নেইমারকে খুব ভাল চেনে। আমি মনে করি, ওরা দু’জন বন্ধু-খেলোয়াড়, অসাধারণ ফুটবলার৷’

কুটিনহোর বার্সেলোনায় যোগ দেওয়ার দারুণ সম্ভাবনা দেখছেন রিভাল্ডো। কারণ, কাতালান ক্লাবটি সবসময়ই সেরা ফুটবলারকে টেনে আনে। আর কুটিনহো আসলে বার্সেলোনা উপকৃত হবে বলেও বিশ্বাস রিভাল্ডোর।

- Advertisement -

Brazilian legend Rivaldo has tipped Liverpool star Philippe Coutinho to follow in his footsteps by joining Barcelona. Rivaldo spent five seasons at Nou Camp between 1997 and 2002