তৃণমূলের গোষ্ঠীসংঘর্ষে জখম পাঁচ

ইংরেজবাজার: তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে আহত পাঁচ। এলাকায় চলছে ব্যাপক বোমাবাজি ও গুলির লড়াই। মালদহের মানিকচকের গোপালপুরে বালুটোলার ঘটনা। রবিবার সকাল থেকেই উত্তপ্ত এলাকা। ঘটনাস্থলে পৌঁছেছে মানিকচক থানার বিশাল পুলিশবাহিনী।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গ্রামের মাত্তুর সেখ ও সামশের সেখ সম্পর্কে দুই ভাই। এই দুই ভাই এর মধ্যে বাড়ির সীমানার মাপজোক নিয়ে একটি গণ্ডগোল চলছিল দীর্ঘ দিন ধরে। যা বেশ কয়েক দিন আগে দুই পরিবার আলোচনার মাধ্যমে মিটিয়ে নেয়। কিন্তু এই সালিসি সভার বিচারে ডাকা হয়েছিল এলাকার তৃণমূল নেতা তথা স্থানীয় পঞ্চায়েত সদস্য মাজিত সেখ, সদ্য সিপিএম দল ছেড়ে তৃণমূলে যোগদান করা দাপুটে নেতা বাক্কাত সেখ, তাজামুল সেখ, আশরাফুল সেখ ও তাদের অনুগামীদের। তারপর থেকেই এই দুই পরিবারের ওপর নানারকম ভাবে আক্রোশ করতে থাকে তারা।

এদিন সকাল ১০টা নাগাদ মাজিত  সেখ, বাক্কাত সেখ ও তাদের দলবল মাত্তুর সেখ ও সামশের সেখ বাড়িতে চড়াও হয় বলে অভিযোগ। চলে ব্যাপক বোমাবাজি ও গুলির লড়াই। ঘটনায় এই দুই ভাই এর পরিবারের  মোট পাঁচ জন গুরুতর আহত হয়। আহতরা বর্তমানে  মানিকচক গ্রামীণ হাসপাতালে ভর্তি। আহতদের নাম সেখ সিদ্দিকি, সেখ বাবলু, আব্দুস সালাম, সালাম আলি, জাকির সেখ। অভিযুক্তরা  মাস কয়েক আগে তৃনমূলে যোগদান করে তারপর থেকেই এলাকায় নানারকম  ভাবে সন্ত্রাসমূলক কাজ করছে বলে অভিযোগ।

- Advertisement -

অন্যদিকে  তৃণমূলের পক্ষ থেকে গোষ্ঠীসংঘর্ষের কথা অস্বীকার করা হয়েছে। তারা জানিয়েছে, এটা তাদের পারিবারিক সমস্যা। তাতে তৃণমূল কোনোভাবে যুক্ত নয়। ঘটনায় মানিকচক থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement
---