রাজের সঙ্গে শ্যুটিং ফ্লোরে দাদা

কলকাতা: ক্যামেরার সামনে দাদা। ক্যাপ্টেন অফ দ্য শিফ রাজ চক্রবর্তী। টিএমটি বারের এবছর পুজোর মিউজিক অ্যালবামে জুটি বেঁধেছেন রাজ ও সৌরভ গাঙ্গুলি। সঙ্গে রয়েছেন টলিউডের তিন কন্যা শুভশ্রী, মিমি ও নুসরত। ইতিমধ্যে লাহা বাড়িতে শুরু হয়ে গিয়েছে শ্যুটিং পর্ব।

এবছর ঢাকের আওয়াজ, ধুনিচি নাচের সঙ্গে এবার পুজোয় এন্টারটেইমেন্টের রশদ রাজ-শুভশ্রী ও মিমি। টিএমটি বারের পুজোর একটি মিউজিক অ্যালবামে দেখা যাবে এই তিনজনকে। থাকছেন বাংলার দাদা সৌরভ গাঙ্গুলি। এছাড়াও নাকি দেখা যাবে বনি সেনগুপ্ত ও নুসরত জাহানকে। আর সংগীত পরিচালনার দায়িত্বে জিৎ গাঙ্গুলি। তবে শোনা যাচ্ছে, মিমি যে অংশে থাকছেন সে পর্বের পরিচালনায় রয়েছেন বাবা যাদব। তাই সবাইকে এক ক্যামেরায় পাওয়া যাবে না কি তা এখনই বলা যাচ্ছে না। ইতিমধ্যে লাহা বাড়িতে শুরু হয়ে গিয়েছে শ্যুটিং পর্ব।

ছবি: ট্যুইটারের সৌজন্যে

প্রসঙ্গত, বাগদানের পর থেকেই সোশ্যাল মিডিয়ার হটকেক রাজ-শুভশ্রী। কখনও বিয়ের ছবি তো কখনও হানিমুন ফ্যানদের মজিয়ে রেখেছেন এই সেলেব জুটি। তবে বিয়ের পর কোমর বেঁধে কাজে নেমে পড়েছেন কর্তা। এবার ছোটদের নিয়ে বড় বিষয় পর্দায় তুলে ধরতে চলেছেন পরিচালক।

- Advertisement -

আরও পড়ুন: ‘ভালবাসার জন্য মানুষ কতো দূর যেতে পারে’ নমস্তে ইংল্যান্ড ট্রেলারে

এদিকে আজকাল শুভশ্রী বাংলা ছবিতে এখন ডুমুরের ফুল। বস ২ ও নবাবের পর অনেকদিন তাকে কোনও ছবিতে দেখা যায়নি। তবে দর্শককে হয়তো আর বেশিদিন অপেক্ষা করতে হবে না। পরিচালক পাভেলের আগামী ছবি ‘রসগোল্লা’-তে দেখা যাবে নায়িকাকে। ছবিটি নবীন চন্দ্র দাসের জীবন অবলম্বনে তৈরি৷ উনিশ শতকে তিনি কলকাতায় রসোগোল্লা তৈরি করেছিলেন। এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্র মালকানজান বাঈ। যিনি এক সময় নবীনকে ব্যবসার জন্য তাঁকে টাকা দিয়ে সাহায্য করেছিলেন। সেই চরিত্রে রয়েছেন শুভশ্রী গাঙ্গুলি।

ছবি: ফেসবুকের সৌজন্যে

অন্যদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে বিরসার ‘ক্রিসক্রস’। যেখানে মিমি চরিত্র মনে ধরেছে দর্শকদের। সামনেই মুক্তির পথে ‘ভিলেন’। সদ্য মুক্তি পেয়েছে তাঁর পোস্টার।

Advertisement ---
---
-----