মঙ্গলের রাশিচক্রে কী রয়েছে আপনার কপালে?

আজকের রাশিফল: ২১ আগস্ট, ২০১৮

মেষ (মার্চ ২১- এপ্রিল ১৯): লেখাপড়ায় সন্তানের একাগ্রতার অভাব দুশ্চিন্তা বাড়াবে, সঙ্গীত, নাটকাদি চারুকলার অনুশীলনে ব্যুৎপত্তি। মেষ লগ্নে জাত ব্যক্তির ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনায় সাফল্যের যোগ। সমাজ কল্যাণ মূলক কাজে শ্রম ও অর্থদানে মানসিক শান্তি। কোনও মন্দ লোকের পরামর্শে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া ঠিক হবে না। নতুন কর্মোদ্যমে সাফল্যের ইঙ্গিত। শত্রুর আপস-প্রস্তাবে সাড়া দেওয়ার আগে আইনি পরামর্শ দরকার। পরোপকারের স্বীকৃতি না-ও মিলতে পারে। শুভ রং- নীল, শুভ সংখ্যা-৫।

আরও পড়ুন- জুয়ার জেরে জেরবার অ্যাপেলের কড়া পদক্ষেপ চিনে

- Advertisement -

বৃষ (এপ্রিল ২০- মে ২০): সৃষ্টিশীল কাজের স্বীকৃতির যোগ, চিত্তাকর্ষক বক্তৃতায় শ্রোতাদের মন জয়ের সম্ভাবনা। বৃষ লগ্নে জাত ব্যক্তির মা-বাবার সঙ্গে বিবাদে মানসিক ক্লেশ ও গৃহ পরিবর্তনের চিন্তা। ব্যবসায় বাড়তি বিনিয়োগ আপাতত শুভ নয়। ধর্মশাস্ত্রের আলোচনায় আত্মিক অগ্রগতি। বুদ্ধিবিভ্রম ও পরিকল্পনার ত্রুটিতে ক্ষতির আশঙ্কা। প্রেম-প্রণয়ে নতুন বাঁক বিহ্বল করে দিতে পারে। শুভ রং-কমলা, শুভ সংখ্যা-৮।

মিথুন (মে ২১- জুন ২০): সম্পত্তি-বিবাদে ভাইবোনের সঙ্গে সম্পর্কের অবনতি, সময়োপযোগী সিদ্ধান্তে সাফল্য। মিথুন লগ্নে জাত ব্যক্তির পুরনো বন্ধুর সঙ্গে যোগাযোগ এবং সেই সূত্রে ভাগ্যোদয়ের সুযোগ। সমাজকল্যাণে শ্রম দান। নতুন গঠনমূলক কাজের পরিকল্পনা সফল হতে পারে। পরিস্থিতি বুঝে শত্রুকে মোক্ষম মার দিতে পারেন। সুযোগসন্ধানী ব্যক্তি থেকে সাবধান। শুভ অনুষ্ঠানে কুচক্রী পড়শির চক্রান্ত রুখে কার্যোদ্ধার। শুভ রং-সাদা, শুভ সংখ্যা- ৪।

আরও পড়ুন- মাষ্টারমশাইয়ের বদলি রুখতে প্ল্যাকার্ড হাতে পথে নামলেন পড়ুয়ারা

কর্কট (জুন ২১- জুলাই ২২): গুরুজনের স্নায়বিক পীড়া চিন্তার কারণ হয়ে উঠতে পারে, সঞ্চয়ে নজর দেওয়া দরকার। কর্কট লগ্নে জাত ব্যক্তির একাকীত্ব বাড়াবে। দীর্ঘলালিত কোনও উচ্চাভিলাষ পূরণের সম্ভাবনা। বেদ ও দর্শনশাস্ত্রের চর্চা এবং সাধুসজ্জনের সেবায় আত্মিক প্রশান্তি। কুচক্রী স্বজনের কারসাজিতে সম্পত্তি ক্রয়ের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। রহস্যবিদ্যায় কৃতিত্বের স্বীকৃতি। নিম্নাঙ্গের ব্যথায় দুর্ভোগ। শুভ রং- হলুদ, শুভ সংখ্যা-৩।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): বৈষয়িক সমস্যার আইনি সমাধান। কোনও মহিলার দুরভিসন্ধির ফাঁদে পা দিয়ে অর্থক্ষতি ও মানহানির আশঙ্কা, চিত্রপরিচালক ও কলাকুশলীদের সাফল্য ও সম্মান বৃদ্ধি। সিংহ লগ্নে জাত ব্যক্তির লাগামছাড়া আত্মাভিমান পরিবারে অশান্তি ডেকে আনতে পারে। কর্ম পরিবর্তনের চেষ্টায় সাফল্যের যোগ। প্রেম-প্রণয়ে মেঘমুক্তি। স্বনিযুক্তি প্রকল্পে দুষ্কৃতীদের বাগড়া। কর্মস্থলে বঞ্চনার কিছুটা সুরাহার সম্ভাবনা। প্রতিবেশীদের অপচেষ্টা বানচাল করে সম্পত্তি ক্রয়। শুভ রং- গোলাপি, শুভ সংখ্যা-৫।

আরও পড়ুন- বিবেকানন্দের নামে প্রতিষ্ঠানে বেতের ঘায়ে ক্ষতবিক্ষত শৈশব

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): মাত্রাছাড়া উদারতার জন্য অপদস্থ হতে পারেন, বায়ুপথে ভ্রমণ এড়ানোই ভাল। কন্যা লগ্নে জাত ব্যক্তির বিদেশে উচ্চশিক্ষার সুযোগ মিলতে পারে। সজ্জন সান্নিধ্যে মানসিক শান্তি। চলাফেরায় বাড়তি সতর্কতা দরকার। গুরুজনের স্বাস্থ্যের অবনতিতে কাজে ব্যাঘাত। বিবাদবিতর্কের জেরে কর্মক্ষেত্রে জটিলতা। হঠকারী সিদ্ধান্তে পারিবারিক সমস্যা বৃদ্ধি। দুঃসময়ে বন্ধুর সাহায্য পেতে পারেন। শুভ রং-লাল, শুভ সংখ্যা-৭।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): সন্তানের পড়াশোনায় অমনোযোগ দুশ্চিন্তা বাড়াবে, মধুর ব্যবহারে ও সংযত কথাবার্তায় অন্যের মন জয় করতে পারেন। তুলা লগ্নে জাত ব্যক্তির সৎসাহস কার্যোদ্ধারে সহায়ক হতে পারে। পারিবারিক দায়িত্ব পালন ও ঋণশোধের জন্য বহু ব্যয়। নতুন কর্মোদ্যোগে সাফল্যের শুভ যোগ। অপ্রিয় সত্যকথনের জেরে কর্মস্থলে বিপত্তি। প্রিয়জনের অনৈতিক কাজ বিব্রত করতে পারে। প্রেমপ্রণয়ে মেঘ কাটিয়ে অগ্রগতি । শুভ রং-সবুজ, শুভ সংখ্যা-১।

আরও পড়ুন- বকরিদে রোহিঙ্গাদের জন্য বিশেষ উপহার প্রধানমন্ত্রীর

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): প্রিয়জনের চিকিৎসা-বিভ্রাটে বহু ব্যয়, অপ্রিয় সত্য কথা বিড়ম্বনা ডেকে আনতে পারে। বৃশ্চিক লগ্নে জাত ব্যক্তির অতিক্রোধ থেকে বিপত্তির আশঙ্কা। বিষয়সম্পত্তি নিয়ে জটিল সমস্যার সমাধান ও স্বস্তি। ঘাড় ও পিঠের ব্যথায় ভোগান্তি। অতিরিক্ত পরিশ্রম শরীর-মনের কাছ থেকে মাসুল তুলে নিতে পারে। বাহন কেনার পরিকল্পনায় ব্যাঘাত। হারানো সামগ্রী ফেরত পেতে পারেন। শুভ রং- মেরুন, শুভ সংখ্যা- ৪।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): গঠনমূলক কাজে শ্রম ও অর্থ ব্যয়, বিষয়সম্পত্তি রক্ষণাবেক্ষণে আইনি বন্দোবস্ত। ধনু লগ্নে জাত ব্যক্তির বৃত্তিগত প্রশিক্ষণে সাফল্যের সুবাদে বৃহত্তর সংস্থায় কাজের সুযোগ আসতে পারে। একাধিক সদুপায়ে উপার্জন বৃদ্ধি। মধুর ব্যবহারে কার্যোদ্ধার। কাছেপিঠে ভ্রমণ। ব্যবসা ঘিরে প্রতিপক্ষের সঙ্গে বিরোধ। অতিরিক্ত শ্রমে ক্লান্তি ও অবসাদ। আত্মীয়দের সঙ্গে সম্পর্কের উন্নতি হতে পারে। শুভ রং- ক্রিম, শুভ সংখ্যা-৭।

আরও পড়ুন- বেসরকারি ক্ষেত্রের ৬০০০ বিশেষজ্ঞের আবেদন ১০টি যুগ্মসচিব পদে

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): মহৎ কাজে বহুজনের সমর্থন জুটতে পারে, তলপেটে অস্ত্রোপচারের সম্ভাবনা। মকর লগ্নে জাত ব্যক্তির প্রেম-প্রণয়ের শুভ পরিণতির যোগ। কর্তাব্যক্তির আনুকূল্যে কর্মক্ষেত্রে জটিলতা কাটিয়ে অগ্রগতি। সম্পত্তি সংস্কারের জন্য আর্থিক পরিকল্পনায় আশার আলো। বিষয়সম্পত্তি নিয়ে ভাইবোনের সঙ্গে মামলায় শুধু অর্থ নয়, সম্পর্কের ক্ষতি। বাধা ও বিড়ম্বনার মধ্যে কর্মে অগ্রগতি। উচ্চশিক্ষার বিলম্বিত সুযোগ। শুভ রং-বেগুনি, শুভ সংখ্যা-৩।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): কুটুম্বিতা নিয়ে স্বজনের কাছে অপমানিত হওয়ার আশঙ্কা, সমাজকল্যাণে অবদানের সুবাদে প্রতিপত্তি বৃদ্ধি। কুম্ভ লগ্নে জাত ব্যক্তির অতিমানিতা একাকীত্ব বাড়িয়ে দেবে। দুঃসাহসী সিদ্ধান্তে অভীষ্ট বস্তু লাভ। বাতজ বেদনায় চলাফেরায় অসুবিধা। সৃষ্টিশীল কাজে একাগ্রতার সুফল মিলতে পারে। জনকল্যাণে শ্রম ও অর্থদান। বন্ধুর গৃহে শুভ অনুষ্ঠানে বিঘ্ন কাটিয়ে প্রশংসা লাভ। শুভ রং- গোলাপি, শুভ সংখ্যা-৬।

আরও পড়ুন- এনআরসির প্রতিবাদে তুলি হাতে পথে নামলেন শিল্পীরা

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): পারিবারিক দায়িত্ব পালনে বহু ব্যয় সত্ত্বেও স্বজনমহলের সমালোচনায় মনঃকষ্ট, মধুর ব্যবহারে মিত্র বৃদ্ধি। মীন লগ্নে জাত ব্যক্তির মাত্রা ছাড়া ভাবাবেগ বিপত্তি ডেকে আনতে পারে। প্রেম-প্রণয়ে জটিলতা বাড়বে। স্বাস্থ্যের কারণে ভ্রমণে ব্যাঘাত। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ ব্যক্তির ভুল ধরিয়ে বিষনজরে পড়তে পারেন। পৈতৃক সম্পত্তি লাভে জটিলতা। ঋণশোধের পথ মিলতে পারে। শুভ রং- বাদামি, শুভ সংখ্যা-৪। আপনার আজকের দিনটি শুভ হোক, ভালো থাকুন, সুস্থ থাকুন।

Advertisement ---
---
-----