ট্রাকের ভেতর থেকে উদ্ধার চালকের দেহ

প্রতীকী ছবি

স্টাফ রিপোর্টার, তমলুক: ট্রাকের ভিতর থেকে উদ্ধার হল চালকের মৃতদেহ। মৃতের নাম সঞ্জয় কুমার যাদব (২৬)। সঞ্জয় বিহারের দ্বারভাঙ্গা জেলার অর্জুন বিজোলিয়ার বাসিন্দা বলে খবর৷

গত সোমবার রাতে ওডিশা থেকে একটি রাষ্ট্রায়ত্ত সংস্থার রান্নার গ্যাসের খালি সিলিন্ডার ট্রাকে করে নিয়ে এসেছিলেন সঞ্জয়৷ হলদিয়ায় এই সিলিন্ডার গুলি রিফিলিং করানোর দায়িত্ব ছিল তাঁর৷

আরও পড়ুন : হ্যাকার হানায় ব্যাংক অ্যাকাউন্ট থেকে চুরি ১৪৩ কোটি টাকা

- Advertisement -

কিন্তু বুধবার থেকে তাঁর সঙ্গে কোনও ভাবেই যোগাযোগ করতে পারছিলেন না পরিবারের লোকেরা। শুক্রবার ৬নং জাতীয় সড়কের পাশে পাঁশকুড়ার মঙ্গলদাড়িতে ট্রাকটির খোঁজ পান সঞ্জয়ের ভাই মুকেশ যাদব। গোটা ঘটনাটিকে খুন বলে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন তিনি।

মুকেশ জানিয়েছেন, মঙ্গলবার রাতে সঞ্জয়ের সঙ্গে ফোনে শেষ কথা হয়েছিল তাঁদের। বুধবার থেকে বারবার ফোন করেও যোগাযোগ করা সম্ভব হয়নি। খোঁজ না পেয়ে বিহার থেকে হলদিয়া চলে আসেন তিনি।

আরও পড়ুন : স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জানতে পেরেছিলেন স্ত্রী, তারপর…

পুলিস সূত্রে খবর, শুক্রবার পাঁশকুড়ার মঙ্গলদাড়ির কাছে একটি ধাবার সামনে ট্রাকটিকে দাঁড়িয়ে থাকতে দেখা যায়৷ ট্রাকের দরজা খোলা ছিল। লন্ডভন্ড অবস্থায় ছিল ভিতরের সবকিছু। আর চালকের আসনেই মৃত অবস্থায় শোয়ানো ছিল সঞ্জয়ের দেহ।

পাঁশকুড়া থানার ওসি অজিত কমার ঝাঁ বলেন, মৃতের ভাই মুকেশ থানায় এসে ঘটনার খবর জানায়। এরপরই ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করা হয়৷ দেহে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট এলেই স্পষ্ট হবে মৃত্যুর কারণ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।