দামোদরে স্নান করতে নেমে মৃত দুই

পূর্ব বর্ধমান: বন্ধুদের সঙ্গে দামোদরে স্নান করতে নেমে জলে ডুবে মৃত্যু হল দুই কিশোরের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম ছোট্টু তুড়ী এবং শেখ আরিফ ওরফে বিকি। বাড়ি বর্ধমান শহরের বাহির সর্বমঙ্গলার বাথান পাড়া এলাকায়।

শুক্রবার সকালে দামোদরের চরমানা এলাকায় তাদের মৃতদেহ ভেসে থাকতে দেখেন স্থানীয় লোকজন৷ পরে বর্ধমান থানা এবং খন্ডঘোষ থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে। শেখ আরিফের বাবা শেখ ভুট্টু জানিয়েছেন, বৃহস্পতিবার জনা দশেক বন্ধু চরমানা এলাকায় দামোদরে স্নান করতে যায়। সেখানেই একজনকে ডুবে যেতে দেখে অন্যজন বাঁচানোর চেষ্টা করে৷

আরও পড়ুন: ছাপ্পান্ন ভোগে জগন্নাথদেবের আরাধনা বাঁকুড়ায়

- Advertisement -

কিন্তু টাল সামলাতে না পেরে দু’জনই জলের তোড়ে ভেসে যায়৷ এদিকে বাকি ছেলেরা ঘটনাটি নজর করলেও ভয়ে বাড়িতে এসে কিছু বলেনি বলে অভিযোগ শেখ ভুট্টুর৷ রাতভর ছোট্টু ও আরিফকে খুঁজে বেড়ান দুই পরিবারের লোকজন৷ কিন্তু রাত গড়িয়ে গেলেও কোনও সন্ধান পাওয়া যায়নি।

কিন্তু যাদের সঙ্গে ছোট্টু ও আরিফ দামোদরে গিয়েছিল তাদের একজনের পায়ে আঘাতের চিহ্ন নজরে আসে৷ তা থেকেই সন্দেহ হয়৷ জিজ্ঞাসাবাদ করতেই উঠে আসে আসল ঘটনা৷ চাপে পড়ে সে তার দুই সঙ্গীর জলে তলিয়ে যাওয়ার কথা স্বীকার করে।

আরও পড়ুন: রূপোলি পর্দায় আসছে ‘বায়োগ্রাফি অফ নজরুল’

এরকমই একটি ঘটনা ঘটেছিল মেমারির পাল্লা এলাকায়৷ কয়েকদিন আগেই মেমারির পাল্লা এলাকায় সাড়ে পাঁচ নম্বর ঘাটে বন্ধুদের সঙ্গে স্নান করতে নেমে মারা যায় সুদীপ্ত রায় নামে দ্বাদশ শ্রেণির এক ছাত্র। এমনিতেই দামোদরে চোরা বালি৷ তার উপর বর্ষার সময় জল বাড়ে নদে৷ সবসময়ই বড়সড় অঘটনের আশঙ্কা থাকে৷

 

Advertisement
---