বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক শ্রমিকের

স্টাফ রিপোর্টার, বারুইপুর: বিদ্যুৎ নিয়ে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক শ্রমিকের। মৃতের নাম মসিউর মিস্ত্রি (৪০)। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার সোনারপুর থানা এলাকার দক্ষিণ জগদ্দলের ওয়েবেল আইটি পার্কে।

বুধবার বিকেলে আইটি পার্কের ইলেকট্রিক পোস্টে লাইট লাগানোর কাজ করছিলেন মসিউর৷ সেই সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে উঁচু সিঁড়ি থেকে পড়ে যান মসিউর। গুরুতর জখম হয়ে রক্তক্ষরণ হতে থাকে তাঁর। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই ব্যক্তির। খবর পেয়ে সোনারপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়।

প্রসঙ্গত, এদিন বিকেলে হাড়োয়ার বাসিন্দা মসিউর মিস্ত্রি ও আলতাফ মণ্ডল দু’জনে মিলে এই ওয়েবেল আইটি পার্কের উঁচু বৈদ্যুতিক খুঁটিতে লাইট সারাইয়ের কাজ করছিলেন। আলতাফ জানিয়েছেন, মসিউর মিস্ত্রী উঁচু সিঁড়িতে উঠে কাজ করছিলেন৷ অন্যদিকে আলতাফ নীচে সিঁড়ি ধরে রেখেছিলেন। আচমকা কাজ করতে করতে বিদ্যুৎস্পৃষ্ট হন মসিউর।

- Advertisement -

এরপরই ভারসাম্য হারিয়ে ওই উঁচু সিঁড়ি থেকে পড়ে যান মাটিতে। ঘটনায় গুরুতর জখম হয়ে অতিরিক্ত রক্তক্ষরণের ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই শ্রমিকের বলে জানা গিয়েছে৷ ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্ত শুরু করেছে সোনারপুর থানার পুলিশ৷

Advertisement
---