স্টাফ রিপোর্টার, তমলুক: ফের ভিন রাজ্যে কাজে গিয়ে মৃত্যু হল এক শ্রমিকের৷ ওই শ্রমিক মেদিনীপুর জেলার ময়না থানার জানাবেরিয়া গ্রামের বাসিন্দা৷ মৃত শ্রমিকের নাম গিরিধারি অধিকারি (২৯)৷

মৃতের পরিবার সূত্রে জানা গিয়েছে, গত দু’বছর ধরে গিরিধারি অন্ধ্রপ্রদেশের সাহাপুরে একটি বেসরকারি কারখানায় প্লাস্টিকের বোতল তৈরির কাজ করতেন৷ ওই কারখানায় গিরিধারির এলাকার কিছু যুবকও কাজ করত৷ ১৭ অগষ্ট ওই কারখানা থেকে সকালে গিরিধারীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়৷ এরপর তাঁর পরিবারকে তাঁর মৃত্যু খবর দেওয়া হয়৷

আরও পড়ুন: পশ্চিমবঙ্গের মাও অধ্যুষিত অঞ্চল থেকে সরানো হচ্ছে সিআরপিএফের ব্যাটেলিয়ন

তাঁর পরিবারের অভিযোগ, এলাকার যে সব বন্ধুরা ওই কারখানায় কাজ করত তাঁরা তাঁকে মেরে ঝুলিয়ে দিয়েছে৷ এই ঘটনায় স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেছে মৃতের পরিবার৷ ঘটনার পর থেকে বাকি বন্ধুরা পলাতক৷ স্থানীয় পুলিশ দেহটি উদ্ধার করে। অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করেছে।

রবিবার ভোরে যুবকের মৃত দেহ পূর্ব মেদিনীপুর জেলার ময়না থানার জানাবেড়িয়া গ্রামে পৌঁছায়৷ মৃতের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। তাই পরিবারের অভিযোগ পরিকল্পিতভাবে খুন করে আত্মহত্যা ঘটনা বলে সাজানোর চেষ্টা হচ্ছে। পরিবারের লোকের অভিযোগ ঘটনার তদন্ত করে দোষীদের কড়া শাস্তির ব্যবস্থা করা হোক।

আরও পড়ুন: মোদীকে ‘ঝগড়ুটে’ বলে কটাক্ষ নোবেল জয়ীর

সম্প্রতি কয়েকদিন আগে তমলুক ও মহিষাদলে ভিন রাজ্যে কাজে গিয়ে তিনজনের মৃত্যুর ঘটনা ঘটেছে। তারপর আবার ময়নায় এই ধরণের মৃত্যুর ঘটনায় জেলাজুড়ে আতঙ্ক ছড়িয়েছে।

----
--