বিগ মঞ্চে ডিজেলকে চান দীপিকা!

মুম্বই: বিগ মঞ্চে ডিজেলকে চান দীপিকা। সলমন খানের সঙ্গে ‘বিগ বস ১০’ এবার লঞ্চ করতে চান দীপিকা পাড়ুকোন। নায়িকা চান, ‘এক্সএক্সএক্স: দ্য রিটার্ন অফ জ্যান্ডার কেজ’ ছবির সমস্ত অভিনেতাদের নিয়ে বিগ বস-এর বাড়িতে আসতে চান দীপিকা। সঙ্গে  অবশ্যই ভিন ডিজেল। নায়িকার কথায়, ‘ওই ছবিতে কাজ করতে গিয়ে চার মাস টরন্টোয় থাকতে হয়েছিল আমাদের। প্রচুর মজার অভিজ্ঞতাও হয়েছিল। সেই সব অভিজ্ঞতা আমি ভাগ করে নিতে চাই বিগ বসের বাড়ির প্রতিটি বাসিন্দাদের সঙ্গে”।

এদিকে বাববার ফিরিয়ে দিয়েছেন সলমনের সঙ্গে অভিনয় করার প্রস্তাব। ইদানিং বয়ফ্রেন্ডের পক্ষ টেনে কথা শোনাতে ছাড়েননি সাল্লুকে। কিন্তু শেষে কিনা দরকার পড়ল তাঁকেই। শুরু হতে চলেছে বিগ-বস সিজন টেন। বিখ্যাত এই রিয়েলিটি শোয়ের দশম পর্বে দীপিকাই খুব সম্ভবত হতে চলেছেন সলমনের প্রথম অতিথি। সেখানে নিজের প্রথম হলিউড ছবি ‘এক্সএক্সএক্স: রিটার্ন অফ দ্য জেন্ডার কেজ’-এর প্রচার করবেন দীপিকা।

বিগ বস-এর জনপ্রিয়তা কারও অজানা নয়। আর সেটা যে সলমনের কারণে সেটা বলার অপেক্ষা রাখে না। এই মঞ্চকে হাতিয়ার করতে চলেছেন হলিউড। তবে এবার আপত্তি নেই দীপিকার। যদিও বিগ বস-এর নবম পর্বে নতজানু হয়ে সলমন খানকে প্রেমপ্রস্তাব দিয়েছিলেন দীপিকা। গিয়েছিলেন বাজিরাও মস্তানির প্রচারে। কিন্তু তখন পরিস্থিতি ছিল আলাদা। কিন্তু এখন হাওয়া গরম। এমন সময় দীপিকা-সলমন মুখোমুখি! কি হবে সেদিন তাই নিয়েই এখন চলছে জলঘোলা।

- Advertisement -

জানিয়ে রাখা ভালও যাঁরা কখনও না কখনও সলমনের সঙ্গে ছবি করার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন, তাঁদের নিজের শো-তে হাতের কাছে পেয়ে ছেড়ে কথা বলেননি সলমন। ঠিক যেমনটা হয়েছিল জুহি চাওলার সঙ্গে। জুহি একদা ফিরিয়ে দিয়েছিলেন সলমনের নায়িকা হওয়ার প্রস্তাব। তার পরে যখন বিগ বসের নবম পর্বে এসে তিনি সলমনের সঙ্গে ছবি করার কথা তোলেন, সলমন বেশ অপমানই করেন তাঁকে! হাসতে হাসতে বলেন, এখন জুহিকে কেবল একটাই চরিত্রে মানাবে! সেটা ছবিতে সলমনের মায়ের ভূমিকা! এখন দেখার দীপিকার ভাগ্যে কি জোটে!

Advertisement ---
---
-----