নো ব্রেকআপ…..

মুম্বই:  ক্যাটরিনার সঙ্গে রণবীরের ব্রেকআপ, ‘তামাশা’র সেটে প্রাক্তন প্রেমিক-প্রেমিকার জমে ওঠা বন্ধুত্ব, ‘বেফিকর’-এ রণবীরের চুমু সব মিলিয়ে বলিপাড়ার একটা চাপা কানাঘুসো চলছিল। সম্পর্কে নাকি ছেদ পড়েছে রণবীর সিং ও দীপিকার। যদিও কোনও দিন সম্পর্কের কথা মুখে স্বীকার করেননি কেউই। কিন্তু হাবেভাবে বুঝিয়েছেন ষোলআনা। ঠিক তেমন করেই আরও একবার বুঝিয়ে দিলেন ‘অল ইজ ওয়েল’। মানে রণ-দীপি  লাভ-লাইন বেশ তরতর করেই এগোচ্ছে।

দীপিকা-রণবীর ব্রেকআপ আগুনে জল দিলেন স্বয়ং রণবীর। আইফা উপলক্ষে এখন বলিউডের তারকারা রয়েছেন স্পেনে। সেখানেই এবার ২০১৬ আইফা সেরা অভিনেতা ও অভিনেত্রীর তাজ উঠেছে রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের মাথায়। সেখানেই বাজিরাও জানিয়েছেন, তার মস্তানির কথা। এছাড়াও রণবীর টুইট করেও বলেন, “লীলা হোক আর মস্তানি  দীপিকা তাঁর কাছে সবসময় সেরা নায়িকা”।

রামলীলা-র সেট থেকেই শুরু রণ-দীপি প্রেম কাহিনি। ‘বাজিরাও মস্তানি’ তে স্ক্রিনে সেই রোম্যান্সই দেখতে পান দর্শকরা। বলি-অন্দের খবব, চলতি বছরের শেষের দিকে শুরু হতে চলেছে  পরিচালক সঞ্জয় লীলা বনশালির ‘পদ্মাবতী’র শুটিং। সেখানে দীপিকার বিপরীতে থাকছেন রণবীর। কাজেই আবারও কাছাকাছি আসতে চলেছেন তাঁরা৷ সুতরাং এই মূহুর্তে ব্রেকআপ এর কোনও প্রশ্নই ওঠেনা৷ বরং জুটির জোট যে আরও দৃঢ় হতে চলেছে তা বলাই বাহুল্য৷

Advertisement ---
---
-----