নতুন ট্যাটু দেবের হাতে, কার নাম তাতে?

কলকাতা: দেব-শুভশ্রীর প্রেমকথা ছিল ওপেন টু অল। কিন্তু ‘দেবশ্রী’ সম্পর্ক ছেদের পর, দেবের সঙ্গে নাম জড়িয়েছে রুক্মিণির। যা টলিপাড়ার ওপেন সিক্রেট। বন্ধুত্বের তকমায় ভালোবাসকে আড়াল করা। কিন্তু শাক দিয়ে মাছ ঢাকা আর কত দিন? মুখে স্বীকার না করলেও সম্প্রতি দেব-রুক্মিণি এমন কান্ড করেছেন, যা বলে দিচ্ছে তাঁদের ভালোবাসার কথা।

কিছুদিন হল নিজের হাতে ট্যাটু করিয়েছেন দেব। না কোনও নক্সা নয়! গোটা গোটা করে নাম খোদাই করিয়েছেন রুক্মিনির। তবে শুধু নায়ক নয়! দেবের নামও নিজের হাতে লিখেছেন রুক্মিণি। তাহলে বুঝতেই পারছেন ভালোবাসার আগুনটা কোথায় গিয়ে দাঁড়িয়েছে।

- Advertisement -

যদিও ভালোবাসার মানুষটির নাম নিজের শরীরের লেখার ট্রেন্ড গ্ল্যামওয়ার্ন্ডে নতুন নয়। এর আগে বলিউড অভিনেত্রী দীপিকা কাঁধে লিখেছিলেন রণবীর কাপুরের নাম। কিন্তু সম্পর্ক না টেকায় নায়িকাকে মুছে ফেলতে হয়েছে সেই নাম। তাই দেব-রুক্মিণির ট্যাটু দেখে নিন্দুকেরা অনেকে অনেক কথা বলতে শুরু করে দিয়েছেন। কেউ কেউ বলছেন, দেখো কতদিন থাক? কেউবা বলছেন, সব কিছুই প্রাচার। ছবি হিট করতে প্রযোজক দেবের নয়া ফর্মূলা। তবে সে যাই বলুক। দেব-রুক্মিণি যে জমিয়ে প্রেম করছেন তা আর বলার অপেক্ষা রাখে না।

চলতি মাসের ১৩ তারিখে মুক্তি পেতে চলেছে দেব-রুক্মিণির ‘কবীর’। যেখানে একেবারে অন্যরূপে দেখা যাবে দেব। সিনেমার গল্পও টলিউডি ধারা থেকে এক্কেবারে হটকে। জেহাদের কথা, সন্ত্রাসের কাহিনি, সন্ত্রাসবাদীর গল্প ও নাশকতাকে কেন্দ্র করেই এগিয়েছে পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের এ ছবির কাহিনি। কিছুদিন আগে মুক্তি পেয়েছে এই ছবির টিকার। যেখানে নজর কেড়েছে দেব-রুক্মিণীর অনস্ক্রিন রসায়ন। পর্দায় দু’জনের উপস্থিতি বেশ পছন্দ হয়েছে দর্শকদের।