সিআইডি কর্তার ফোনে মোমোর মেসেজ?

সোয়েতা ভট্টাচার্য,কলকাতা- গেম খেলার মেসেসজ গেল খোদ সিআইডি কর্তার ফোনে ।ভবানি ভবনে সাংবাদিক সম্মেল করে নিজেই জানালেন ডিআইজি সিআই অপারেশন নিশাদ পারভেজ।তবে তিনি জানান এই মেসেজ ফেক বলেই অনুমান তাদের।এমনকি তিনি বলেন এই মেসেজটা তার পরিচিত এক ব্যাক্তি পাঠিয়েছেন।

তিনি বলেন,”এই মেসেজটার মাধ্যমে আমরা বোঝাতে চাইছি এই মেসেজ গুলি ভয় দেখাতে যে কেউ তৈরি করতে পারে।তবে সব মোমোর মেসেজ ফেক সেটাও বলছিনা।কিছু খেএ এই গুলো ফেক হতে পারে।” সেই কারনে সিআইডি কর্তারা বলেন এই ধরনের মেসেজ দেখে আতঙ্কিত হয়ে পরবেন না।আদৌ মোমো নামে কোনও খেলা আছে কিনা সেটাও তদন্ত করে দেখা হচছে।যে থানাগুলি তদন্ত করছে তারা তথ্যগুলি খতিয়ে দেখছেন।এখনও যে নম্বর পাআওয়া গিয়েছে সেগুলি বিদেশি নম্বর বলে সিআইডি কর্তারা জানান।সিআইডি কর্তাদের অনুমান এই মেসেজগুলি আতঙ্ক ছড়ানোর জন্য পাঠান হচ্চে।

- Advertisement -

মোমো খেলতে গিয়ে কেউ মারা গিয়েছে এমন তথ্য এখনও পাওয়া যায়নি বলে দাবি সিআইডি আধিকারিকদের।তবে কেউ ফেক মেসেজ ছড়িয়ে আতঙ্কের সৃষ্টি করলে তাকে গ্রেফতার করা হবে। সিআইডি কর্তারা জানান জেলার এস পি ও কমিশনারেট কে বলা হয়েছে মোমোর অভিযোগ বা সন্দেহজনক তথ্য পেলে অবশ্যই সিআইডি কে জানাতে।তারা ঘটনার তদন্ত করে দেখবেন।তবে এর আগেই সিআইডি কর্তারা মোমোর খেলা বা লিঙ্ক এড়ানোর পরামর্শ দেন।

Advertisement ---
-----