সলমনের সঙ্গে বিগ ঘরের এক ঝলক

মুম্বই:  ভাইজানের নজরদারি এবারও থাকবে বিগ বসের ঘরে, একথা কারও নিশ্চয় অজানা নয়। শুরু হতে চলেছে বিগ বস সিজন নাইন। আর তাঁর আগে বিগ বসের ঘরের ছোট এক ঝলক। কিছুদিন আগে এই সেলিব্রিটি রিয়ালিটি শো-এর জন্য প্রোমো শুট করেছেন সলমন খান। সম্প্রতি ইউটিউবে ছড়িয়ে পড়েছে সেই ভিডিও।

বলিউডে শুরু হয়েছিল জোর জল্পনা, এবার কিনা বিগ-বসে দেখা মিলবে না সলমনে। যদিও এই আগুনে ঘি দিয়ে সাল্লু নিজেই জানিয়েছিলেন, “অন্যান্য কাজে ব্যস্ত থাকায় আর এই শো-এর সঙ্গে থাকতে পারছেন না তিনি”। আর সেকারণে  বিগ বস-৮ এর সম্প্রচারিত অনুষ্ঠানে ছিলেন না সলমন।সলমনের জায়গায় তখন ‘বিগ বস হাল্লা বোল’-এর সঞ্চালনা করেছিলেন ফারহা খান।

তবে ‘বিগ বস’ আর ‘বিগ ব্রাদার’ একটা বাদ দিয়ে অন্যকে ভাবাই যায় না। তাইতো দ্বিগুণ পারিশ্রমিকের দিয়ে এবারও দাবাং খানকেই সঞ্চালক রাখলেন শো-এর প্রযোজক সংস্থান। এই শো-এর এক কর্তা ব্যক্তির কথায়, সলমনকে ছাড়া বিগ বস আর ভাবা যায় না। সলমনের ব্যক্তিত্বর সঙ্গে এই শো-এর সঞ্চালনার খুব মিল আছে। নতুন করে কাউকে সাল্লুর জায়গায় অন্য কাউকে মনে নিতে নাও পারে দর্শকরা। সোজা কথা শুধু বক্স অফিস নয়, টিআরপিতেও শেষ কথা সেই ভাইজান।

- Advertisement -

 প্রোমো দেখতে ক্লিক করুন:

বিনোদনের আরও খবর:

সলমনের প্রেমে আবার ক্যাটরিনা!

মাধুরীর উপর রেগে আগুন সলমন!

নায়ক, গায়ক ও পেইন্টারের পর এবার সলমন?

দর্শকদের ভালোবাসাই সলমনের জাতীয় পুরস্কার

মেন্টর সলমনের কথায় ‘মা’ হলেন জ্যাকলিন

Advertisement ---
---
-----