সরকারি বাসের ধাক্কায় মৃত এক

স্টাফ রিপোর্টার, বাঁকুড়া: বেপরোয়া সরকারি বাসের ধাক্কায় মৃত্যু হল এক ব্যক্তির৷ ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার বড়জোড়ায়। মৃতের নাম মুক্তি কর্মকার (৪৯)৷ এই ঘটনায় গুরুতর আহত হয় শুভাদিত্য গুপ্ত নামে এক ছাত্রও।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অন্যান্য দিনের মত এদিনও বড়জোড়ার একটি কারখানায় কাজ সেরে বাড়ি ফিলছিলেন মুক্তি কর্মকার৷ সেই সময় বাঁকুড়া থেকে দূর্গাপুর যাওয়ার পথে একটি সরকারি বাস তাঁকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

একই সঙ্গে টিউশান সেরে বাড়ি ফেরার পথে স্থানীয় হাটআশুড়িয়া গ্রামের শুভাদিত্য গুপ্ত নামে এক ছাত্র গুরুতর আহত হয়। গুরুতর আহত অবস্থায় ওই ছাত্রকে দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

- Advertisement -

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, চালক অত্যন্ত বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছিলেন। ঘাতক বাসটি রাস্তার পাশে নেমে ওই দু’জনকে ধাক্কা মারে। প্রায় সমস্ত সরকারি-বেসরকারি বাসগুলি বেপরোয়াভাবে চালায় বলে তাঁদের অভিযোগ। ব্যস্ততম বড়জোড়া বাজারে যান নিয়ন্ত্রণের দাবিতে সরব হয়েছেন এলাকাবাসী।

পরে ঘটনাস্থলে পৌঁছায় বড়জোড়া থানার পুলিশ। তাঁরা মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠায়। ঘাতক বাসটিকে আটক করা গেলেও চালক ও খালাসি পলাতক৷

Advertisement
----
-----