‘বাংলাদেশে ব্যাপকহারে চলছে খুন, ধর্ষণ, চাঁদাবাজি ‘

ঢাকা: তিনি প্রধানমন্ত্রীর বিশেষ দূত আবার সরকারের বিরুদ্ধেই মুখ খুলে অপহরণ ও খুনের অভিযোগ করলেন৷ বাংলাদেশের প্রাক্তন রাষ্ট্রপতি তথা জাতীয় পার্টির প্রধান হুসেইন মহম্মদ এরশাদ চাইছেন আসন্ন একাদশ জাতীয় নির্বাচনে তাঁকে একবার ফের ক্ষমতায় ফেরার সুযোগ দিক জনগণ৷

এমনিতেএরশাদের দল সংসদে বিরোধী আসনে আবার স্ত্রী রওশন এরশাদ বিরোধী নেত্রী৷ প্রধানমন্ত্রীর বিশেষ দূত হয়েছেন প্রাক্তন সেনা শাসক নিজেই৷ সবমিলে বিতর্কিত ভজকট অবস্থান নিয়েই ভোটের লড়াইয়ে নেমে পড়েছেন জাতীয় পার্টির প্রধান৷ শনিবার ঢাকার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে জাতীয় পার্টির যৌথ সভায় তিনি বলেন। দেশে শান্তি নেই, বিশৃঙ্খলা চলছে। খুন, ধর্ষণ, চাঁদাবাজি চলছে ব্যাপকহারে। আমি দেশে শান্তি ও শৃঙ্খলা ফিরিয়ে আনতে চাই।

আরও পড়ুন: গোপালগঞ্জে হাসিনা নিশ্চিত কিন্তু খালেদা?

তিনি আরও বলেন, আমরা আর কারোর ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হিসেবে ব্যবহার হবো না। আমরা এককভাবে ক্ষমতায় যাব। জনগণ আমাদেরই এখন ক্ষমতায় দেখতে চায়। সামনে জাতীয় নির্বাচন। নির্বাচন উপলক্ষে আমাদের সব আয়োজন সম্পন্ন হয়েছে। আমাদের আর পিছিয়ে যাওয়ার সুযোগ নেই। এই নির্বাচন হলো আমাদের ক্ষমতায় যাওয়ার নির্বাচন।

সভায় ছিলেন দলের অন্যতম নেত্রী তথা সংসদের বিরোধী নেতা রওশন এরশাদ৷ তিনি বলেন, আমাদের এবারের সংগ্রাম, ক্ষমতায় যাওয়ার সংগ্রাম। এই সংগ্রামে আমাদের বিজয়ী হতে হবে। জাতীয় পার্টির আমলেই দেশের প্রকৃত উন্নয়ন হয়েছে। এরপর আর এত উন্নয়ন হয়নি।

----
-----