বাংলাদেশি চুন চুন কর নিকালেঙ্গে: অমিত শাহ

জয়পুর: বেছে বেছে বাংলাদেশি অনুপ্রবেশকারীদের চিহ্নিত করে দেশ থেকে তাড়ানো হবে। বিজেপি পরিচালিত এনডিএ সরকার তা করবেই। সাফ জানিয়ে দিয়েছেন বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। তিনি বলেছেন, “বাংলাদেশি চুন চুন কার নিকলেঙ্গে”।

আরও পড়ুন- প্রধানমন্ত্রী মোদীকে ‘আনপাড় গাওয়ার’ বললেন এই নেতা

দলীয় অনুষ্ঠানে যোগ দিয়ে মঙ্গলবার রাজস্থানে ছিলেন অমিত শাহ। সেখানেই বক্তব্য রাখতে গিয়ে অসমের এনআরসি আর অনুপ্রবেশ প্রসঙ্গে তোলেন তিনি। বিজেপিকে প্রবল পরাক্রমী বলেও দাবি করেছেন বিজেপি সভাপতি।

- Advertisement -

ওই দিন বক্তব্য রাখার সময়ে বিরোধী শিবিরকে আক্রমণ করেছেন অমিত শাহ। একই সঙ্গে জানিয়ে দিয়েছেন যে গণপিটুনি বা পুরষ্কার ফেরতের মতো ঘটনাতেও টলানো যাবে মোদীর গদি। তিনি বলেছেন, “আখলাক কাণ্ডের পরেও আমরা জিতেছিলাম। পুরষ্কার ফেরতের পরেও আমরা জিতেছি। এখন বিরোধীরা নতুন কিছু করলেও আমরাই জিতব।”

অসমের নাগরিক পঞ্জির তালিকা নিয়ে বিরোধী কংগ্রেসকে তীব্র আক্রমণ করেছেন বিজেপি সভাপতি। আর সেই সময়েই উঠে এসেছে অনুপ্রবেশ প্রসঙ্গ। তিনি বলেন, “আপনাদের যতো বিরোধিতা করার করুন। ভারতীয় জনতা পার্টি সংকল্প নিয়েছে, একজন বাংলাদেশিকেও দেশে রাখা হবে না। বেছে বেছে বের করে দেওয়া হবে(চুন চুন কার নিকাল দেঙ্গে)”।

ওই দিন বিকেলের দিকে রাজস্থানে দলের প্রবীণ নেতাদের সঙ্গে বৈঠক করেন অমিত শাহ। সেখানেও নাগরিক পঞ্জি নিয়ে দলের কড়া অবস্থান সম্পর্কে বার্তা দিয়েছেন সভাপতি। বলেছেন, “আমরা চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছি। নাগরিক পঞ্জি নিয়ে বিজেপি কখনই পিছু হটবে না। সকল অনুপ্রবেশকারীদের চিহ্নিত করে নাগরিক পঞ্জির তালিকায় তোলা হবে।”

Advertisement
---