অভিষেককে বাদ দিয়েই কোর কমিটির বৈঠক ডাকলেন মমতা

স্টাফ রিপোর্টার, কলকাতা: আগামী ২১ জুন প্রথম তৃণমূলের বর্ধিত কোর কমিটির বৈঠক ডাকলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে এই বৈঠক হবে৷ পঞ্চায়েত নির্বাচনের পর এটাই প্রথম দলীয় বৈঠক৷ তবে এই বৈঠকে থাকছেন না সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়৷ তিনি চোখের চিকিৎসার জন্য সিঙ্গাপুর যাচ্ছেন বলে জানা গিয়েছে।

তৃণমূল সূত্রে খবর, এদিনের বৈঠকে পঞ্চায়েত নির্বাচনে যাঁরা জয়ী হয়েছেন মূলত তাঁদেরকেই ডাকা হয়েছে৷ এছাড়া দলের সমস্ত বিধায়ক, মন্ত্রী, সাংসদ, কাউন্সিলর ও জেলা সভাপতিদেরও বৈঠকে থাকার নির্দেশ দেওয়া হয়েছে৷ দলীয় সূত্রে খবর, পঞ্চায়েত নির্বাচনে ভাল ফলের জন্য বর্ধিত কোর কমিটির সভায় মমতা বন্দ্যোপাধ্যায় দলের কর্মীদের ধন্যবাদ জানাবেন।

এছাড়া যেসব জায়গায় পঞ্চায়েত ত্রিশঙ্কু অবস্থায় রয়েছে সেখানে দলের কী অবস্থান হবে সে ব্যাপারেও নেত্রী তাঁর মত জানাতে পারেন৷ এছাড়া পঞ্চায়েতে গতবারের জয়ী প্রার্থীরা, যাঁরা এবার টিকিট পাননি- তাঁদের কী পদ দেওয়া হতে পারে, সেই ব্যাপারেও ইঙ্গিত দিতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়৷ উল্লেখ্য, পঞ্চায়েত নির্বাচনের আগে তিনি নিজেই বলেছিলেন, আসন পুনর্বিন্যাস বা অন্য কোনও কারণে যাঁরা ভোটে টিকিট পাননি তাদের পদ দেওয়া হবে৷ ২১ জুলাইের প্রস্তুতি নিয়েও নেত্রী বার্তা দিতে পারে বলে মনে করছে তৃণমূল৷

Advertisement ---
-----