রোগীবাহী অ্যাম্বুলেন্সে আগুন

স্টাফ রিপোর্টার, সিউড়ি: বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল রোগীবাহী অ্যাম্বুলেন্স। সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালের এক বিল্ডিং থেকে অন্য বিল্ডিং এ অ্যাম্বুলেন্সে করে রোগী নিয়ে যাওয়ার সময় হঠাৎই অ্যাম্বুলেন্সে আগুন লেগে ধোঁয়া উঠতে দেখা যায়। আতঙ্ক ছড়িয়ে পড়ে হাসপাতালে চত্বরে। সেখান থেকে দ্রুত স্থানান্তরিত করা হয় রোগীকে। দমকলের একটি ইঞ্জিনের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণ আসে।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে , শুক্রবার দুপুর দেড়টা নাগাদ সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালের​একটি অ্যাম্বুলেন্স অন্য বিল্ডিংয়ে রোগী স্থানান্তর করছিল।এমন সময় ওই অ্যাম্বুলেন্সের চাকা রাস্তার একটি খালে পড়ে গিয়ে হঠাৎই আগুন লেগে ধোঁয়া বেরোতে থাকে। ধোঁয়া দেখে আতঙ্ক ছড়ায় মানুষের মধ্যে । স্থানীয় মানুষেরা তড়িঘড়ি অ্যাম্বুলেন্সে থাকা রোগীকে উদ্ধার করে এবং অন্য অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যায়।

ঘটনায় স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠে কিভাবে রোগী বোঝাই অ্যাম্বুলেন্সে আগুন লেগে গেলো? আদৌও কি ওই আম্বুলেন্সে অগ্নি নিবাপন যন্ত্র ছিল?আম্বুলেন্সের মালিক, স্বরুপ কোনার জানান, গাড়িটির কোনো যন্ত্র খারাপ হয়ে যাওয়ায় হঠাৎই আগুন ধরে যায় । সেই আগুন ছাড়ানোর আগেই স্থানীয়দের চেষ্টায় সেই আগুন নিয়ন্ত্রনে আসে।

Advertisement ---
-----