বিদেশি দূতাবাসের অফিসারকে যৌন নিগ্রহে গ্রেফতার কলেজ পড়ুয়া

স্টাফ রিপোর্টার, কলকাতা: শহরে যৌন নির্যাতনের শিকার হলেন বিদেশি দূতাবাসের পদস্থ এক মহিলা কর্মী। আরও চাঞ্চল্যকর বিষয় হচ্ছে এই ঘটনায় অভিযুক্ত একজন কলেজ পড়ুয়া।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে যে কলকাতার বিদেশী দূতাবাসের এক পদস্থ মহিলা কর্মী যৌন হেনস্থার শিকার হয়েছেন। অভিযুক্ত দক্ষিণ কলকাতার এক কলেজের তৃতীয় বর্ষের ছাত্রকে গ্রেফতার করা হয়েছে।

- Advertisement -

নির্যাতিতা মহিলা অভিযোগ করেছেন, বুধবার রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় তাঁর উপরে চড়াও হয় এক যুবক। বেস কিছুক্ষণ ধরে তাঁকে নির্যাতন করে অভিযুক্ত যুবক। অভিযুক্তের বিরুদ্ধে শেক্সপীয়র সরণি থানায় অভিযোগ দায়ের করেন নির্যাতিতা মধ্যবয়স্কা ওই মহিলা।

বিদেশি দূতাবাসের অফিসারের যৌন হেনস্থার অভিযোগ সামনে আসার পরেই তদন্ত নামে কলকাতা পুলিশ। গুরুত্ব দিয়ে দেখা হয় নির্যাতিতা মহিলা অভিযোগ। সংশ্লিষ্ট রাস্তার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হয়। বৃহস্পতিবারেই গ্রেফতার করা হয় অভিযুক্তকে। ধৃত সেই ছাত্রের নাম রহিত আগ্রওয়াল। দক্ষিণ কলকাতার একটি কলেজের বাণিজ্য বিভাগের তৃতীয় বর্ষের পড়ুয়া অভিযুক্ত ছাত্র।

লালবাজারের পক্ষ থেকে যুগ্ম কমিশনার(অপরাধ) প্রবীণ ত্রিপাঠী জানিয়েছেন যে অভিযুক্ত রহিতকে বিচার বিভাগীয় হেফাজতে রাখা হয়েছে।

Advertisement ---
---
-----