বারাকপুরে পুলকার দুর্ঘটনায় জখম চার

স্টাফ রিপোর্টার, বারাকপুর: ফের উত্তর ২৪ পরগনার বারাকপুর-কল্যাণী হাইওয়েতে পথ দুর্ঘটনার কবলে পুলকার৷ ঘটনায় জখম হয়েছেন চারজন। তাঁদের মধ্যে দু’জন ছাত্র, এক অভিভাবক এবং ওই গাড়ির চালক রয়েছেন। তবে জখমদের মধ্যে অহিতাগ্নিক দেবনাথ (৫) নামে এক নার্সারি শ্রেণির ছাত্রের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। ঘটনাটি ঘটেছে বারাকপুরে জাফরপুর ফায়ারিং রেঞ্জের সামনে বাবনপুর মোড়ে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শ্যামনগর থেকে একটি বেসরকারি ইংরাজি মাধ্যম স্কুলের বাচ্চাদের নিয়ে ওই পুলকারটি বারাকপুরের স্কুলে পৌঁছে দিতে যাচ্ছিল৷ সেই সময় দ্রুত গতিতে থাকায় আচমকা পুলকারটি ব্রেক ফেল করে। নিয়ন্ত্রণ হারিয়ে পুলকারটির সামনে থাকা একটি গ্যাস বহনকারী ভ্যানে গাড়িতে গিয়ে ধাক্কা মারে। ঘটনায় দু’জন নার্সারি শ্রেণীর ছাত্র সহ এক অভিভাবক ও ওই গাড়ির চালক জখম হয়।

দূর্ঘটনাগ্রস্ত পুলকারের মধ্যে থেকে জখমদের প্রত্যেককে উদ্ধার করে বারাকপুর বিএন বসু মহকুমা হাসপাতালে ভরতি করা হয়েছে। জখম ছাত্রদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তার মাথায় অস্ত্রপ্রচার করা হয়। ইতিমধ্যেই টিটাগড় থানার পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।

ওই পুলকারে থাকা জখম অভিভাবক প্রিয়াঙ্কা দেবনাথ বলেন, ‘‘দ্রুত গতিতে চালক গাড়ি চালাচ্ছিল৷ আমি না করেছিলাম। ওই গাড়ির ভিতরে আমরা মোট নয় জন ছিলাম। সাতজন বাচ্চা, চালক ও আমি। হঠাৎ ওই গাড়ির ব্রেক ফেল করায় গাড়িটি একটি গ্যাস বহনকারী ভ্যানে গিয়ে ধাক্কা মারে। তখনই আমাদের আঘাত লাগে৷ আমার ছেলের আঘাত গুরুতর।’’

Advertisement
----
-----