লিউকেমিয়া আক্রান্তদের পাশে দাঁড়াচ্ছে GIONEE

স্টাফ রিপোর্টার, কলকাতা: ভারতীয় সংস্থা জিওনি কলকাতার শ্যামবাজারে খুলল তাদের প্রথম এক্সক্লুসিভ স্ট্যান্ড অ্যালোন স্টোর। লিউকেমিয়া আক্রান্তদের পাশে দাঁড়ানোর মহৎ প্রকল্পও নিয়ে এই স্মার্টফোন প্রস্তুতকারক সংস্থা। বিপণির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রী জুল মালিয়া ও প্রাক্তন বিশ্বসুন্দরী রিচা শর্মা। শহরের তিন লিকেমিয়া আক্রান্ত শিশুর পাশাপাশি দেশজুড়ে ৪০ জন শিশুর চিকিৎসার ভার নিল এই সংস্থা।

এই নিয়ে পূর্ব ভারতে তিনটি বিপণি খুলল জিওনি। শ্যামবাজারের পাশাপাশি একটি বেহালায়, অপরটি বাঙ্গুরে। জিওনি ইন্ডিয়ার এম ডি অরবিন্দ ভোরা বলছেন, "শ্যামবাজারে সবথেকে বড় শোরুমটির পাশাপাশি আজ শহরে তিনটি শোরুম খুলল জিওনি। এবার থেকে জিওনির গ্রাহকদের আরও ভাল পরিষেবা দিতে আমরা বদ্ধপরিকর।" প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে আটটা পর্যন্ত খোলা থাকবে এই বিপণি।  

বাণিজ্যিক স্বার্থের পাশাপাশি জিওনির ফোন বিক্রির পিছনে একটি মানবিক স্বার্থও রয়েছে। প্রতিটি মডেল বিক্রির জন্য এই সংস্থা লিউকেমিয়ায় আক্রান্তদের জন্য ১০ টাকা করে দেবে। দেশজুড়ে প্রতি মাসে প্রায় ৫ লক্ষ জিওনি হ্যান্ডসেট বিক্রি হয়। সংস্থার অপারেশন হেড সুমন দাশগুপ্ত বলছেন, " লিউকেমিয়া আক্রান্তদের প্রতি আমরা সমব্যাথী। শহরে এই মুহূর্তে তিনজন লিউকেমিয়া আক্রান্তের চিকিৎসা করছি আমরা। একজন ভর্তি রয়েছে টাটা মেমোরিয়াল হাসপাতালে, বাকি দুজনের চিকিৎসা চলছে ঠাকুরপুকুর ক্যান্সার হাসপাতালে। সবাইকে জানাচ্ছি, ১০ বছরের নিচে যে কোনও দুঃস্থ শিশুর এই রোগ ধরা পড়লে আমাদের জানান।"

- Advertisement -

সঙ্গে পড়ুন

লাটে উঠছে HTC

কম আলোয় সেরা ছবি তুলবে Galaxy A8 4G

সাধ্যের মধ্যে সাধপূরণ করতে এল Ford Figo Aspire

১৩ অগাস্ট বাজারে Mi 5, Redmi Note 2 আনছে Xiaomi

ফেসবুকে মোবাইল নম্বর দিয়েছেন? হ্যাক হতে পারে প্রোফাইল!

Advertisement ---
-----