কলেজে গিয়ে রহস্যজনক ভাবে নিখোঁজ ছাত্রী

স্টাফ রিপোর্টার, হাওড়া: কলেজে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেড়িয়ে রহস্যজনক ভাবে নিখোঁজ হয়ে গেল এক কলেজ ছাত্রী৷ নিখোঁজ ছাত্রীর নাম সুমাইয়া পারভিন (১৮)৷ প্রায় আট দিন যাবৎ তাঁর কোনও সন্ধান মিলছে না বলে অভিযোগ।

প্রসঙ্গত, হাওড়ার ব্যাঁটরার নরসিংহ দত্ত কলেজের কলা বিভাগের ছাত্রী ছিল সুমাইয়া৷ ওই ছাত্রীর বাড়ি ডোমজুড়ের বাঁকড়া খানপাড়া মোল্লাবাড়ি এলাকায় বলে জানা গিয়েছে। পরিবার সূত্রে খবর, গত ২১ আগস্ট থেকে সে নিখোঁজ৷ অন্যান্য দিনের মতো কলেজে যাওয়ার নাম করে সেদিনও বাড়ি থেকে বেরোয় সে৷ কিন্তু তারপর আর কোনও খোঁজ পাওয়া যায় না সুমাইয়ার৷ পরদিন স্থানীয় ডোমজুড় থানায় একটি নিখোঁজ ডায়েরি করে ওই ছাত্রীর পরিবার।

সুমাইয়ার বাবা নুর আলম মোল্লা পেশায় দর্জির কাজ করেন। আট দিন হয়ে গেল মেয়ের কোনও খোঁজ না মেলায় দুশ্চিন্তায় দিন কাটাচ্ছে গোটা পরিবার। তাদের অনুমান, তাদের মেয়েকে অপহরণ করা হয়েছে৷ তবে এই ঘটনার সঙ্গে কে বা কারা জড়িত তা অনুমান করতে পারছে না পরিবারের সদস্যরা৷

- Advertisement -

তাদের দাবি, সুমাইয়া পরিবারের বাধ্য মেয়ে৷ সময়ে কলেজ যাওয়া সময়ে ফিরে আসার বাইরে সে কোনও দিকে যায় না৷ তাদের মেয়ে কোথায় আছে, কিভাবে আছে এখন সেই চিন্তাই গ্রাস করেছে পরিবারকে৷ ইতিমধ্যেই অভিযোগের ভিত্তিতে গোটা ঘটনার তদন্তে নেমেছে ডোমজুড় থানার পুলিশ।

Advertisement ---
---
-----