ভিড়ের মধ্যে কি হল দেখুন এই অভিনেত্রীর সঙ্গে

স্টাফ রিপোর্টার কলকাতা: বাঙালি মেয়ে হয়েও বলিউডের ফেস বলা যায় তাঁকে। তিনি হলেন অভিনেত্রী মৌনি রায়। তবে তাঁকে কিভাবে হ্যারাস হতে হল তার প্রমাণ রয়েছে ভিডিও তে।

 

Actress #mouniroy is all nervous as she walks out of a theatre and there are fans mostly men all surrounding her and not a single security guard to help her out. But her friend pretty much manages to get her her out all safe and sound without being harassed by anyone. Kudos to this smart friend of Mouni???????????? @viralbhayani

- Advertisement -

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

ভিডিও তে যেমনটা দেখা যাচ্ছে, মুম্বইতে একটি সিনেমা হলে এসেছিলেন তিনি। সঙ্গে রয়েছে তার বন্ধুও। তবে তার সঙ্গে নেই কোন বডিগার্ড। মৌনিকে দেখা মাত্রই তার ফ্যানদের মধ্যে উচ্ছ্বাস দেখা দেয় দ্বিগুণ। তাঁকে সকলকে ঘিরে ধরে। হুড়োহুড়ি পড়ে যায় সেলফি তোলার। কোন ক্রমে সেখান থেকে বেড়িয়ে এসে নিজের গাড়িতে ওঠেন মৌনি।

সিরিয়াল তারপর, রিয়্যালিটি শো আর এখন তিনি নিজেই ‘গোল্ড’। ‘গোল্ড’ ছবি দিয়ে বড়পর্দায় অভিষেক তার। তাও একেবারে অক্ষয় কুমারের নায়িকা হিসাবে।আর এমন একজন নায়িকাকে দেখার জন্য একটু হুড়োহুড়ি হবে না তা কখনও হয়?

Advertisement
----
-----