সম্পর্ক এবার পর্দার রসায়নে

স্টাফ রিপোর্টার,কলকাতা: গৌরব এবং দেবলীনার সম্পর্ক আজ কারও অজানা নয়। যে কোন অনুষ্ঠানে বা ছবির প্রমোশনে তাঁদের এক সঙ্গে দেখা গেছে। কিন্তু কখনই একসঙ্গে ছবি করেননি তাঁরা। তবে এবার তাঁদের বড়পর্দায় দেখা যাবে একসঙ্গে। সায়ন বসু চৌধুরীর আপকামিং ছবি ‘কোজাগরী’। আর এই ছবিতেই কাস্ট করা হয়েছে, গৌরব এবং দেবলীনাকে।

‘কোজাগরী’ ছবি নিয়ে তিন নম্বর ছবি হবে সায়নের। ছবির গল্প একটু জটিল করেই বানিয়েছেন তিনি। ‘জিরোডায়মা পিগমেন্টেশন’ হল এই ছবির বিষয়বস্তু। এই রোগে আক্রান্ত ব্যক্তিরা সূর্যের আলোয় বেড়াতে পারেনা। এমনটাই ঘটেছে সোহিনি (দেবলীনা)র সঙ্গে। তার এমন অসুখের জন্য জীবনে নানা সমস্যা তৈরী হয়েছে।

অন্যদিকে গল্পের আরেক চরিত্রে রয়েছে নীলাঞ্জন (গৌরব)। যিনি একজন শিল্পী। সোহিনীর সঙ্গে ধীরে ধীরে তার সম্পর্ক গড়ে ওঠে। এই সম্পর্ক হওয়ার পর নীলাঞ্জন জানতে পারে সোহিনী এমন কঠিন রোগে আক্রান্ত। তবে কি গৌরব সোহিনীর পাশে দাঁড়াবে নাকি ছেড়ে চলে যাবে তার উত্তর লুকিয়ে রয়েছে ‘কোজাগরী’ ছবিতে।

আরও পড়ুন:চলুন আলাপ করা যাক, প্রিয়াঙ্কার ‘মিড-নাইট ক্রাশ’ এর সঙ্গে

পরিচালক সায়ন এক নতুন উদ্যেগ নিতে চলেছেন। গৌরব এবং দেবলীনা কে নিয়ে নতুন ভাবে ফার্স্ট তিনিই ভেবেছেন। অফস্ক্রিন জুটিকে কিভাবে বড় পর্দায় ব্যবহার করতে হবে সেটা সায়নের খুব ভালো করেই জানা। রিয়েল লাইফের প্রেমের রসায়পন এবার ধরা পড়বে সায়ন বসু চৌধুরীর অনস্ক্রিন রসায়নে ফুটে উঠবে।

এছাড়াও এই ছবিতে অভিনয় করছেন রাজেষ শর্মা, সন্দীপ ভট্টাচার্য , শুচিস্মিতা বার এবং রুমকি চট্টোপাধ্যায় সহ অন্যন্য কলাকুশলীরা। দুজনেই খুবই এক্সাইটেড, একে অপরের সঙ্গে সোশ্যাল সাইটে বহু ছবি সেয়ার করেছেন তারা তবে এবার বড় পর্দায় স্ক্রিন সেয়ার নিয়ে খুব টেনশনে এবং চ্যালেঞ্জে রয়েছেন দুজনে। অফস্ক্রিন জুটির অনস্ক্রিন রোমান্স দেখার জন্য অপেক্ষা করতে হবে কটা দিন।

----
-----