মন্ত্রীর ট্রাউজারের ধুলো ঝেড়ে দিচ্ছেন দেহরক্ষী, ভিডিও ভাইরাল

বেঙ্গালুরু: নেতা-মন্ত্রীদের মত ভিআইপি-দের পায়ে জুতোর ফিতে বেঁধে দিচ্ছে দেশরক্ষী, এমন ছবি নতুন নয়। তবে এবার সেরকমই একটি ঘটনা ঘটালেন খোদ উপমুখ্যমন্ত্রী। স্বাভাবিকভাবেই ভাইরাল সেই ছবি।

কর্ণাটকের উপ মুখ্যমন্ত্রী জি পরমেশ্বরের এই ঘটনাকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড়। একটি ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে, মন্ত্রী ট্রাউজার থেকে ধুলো ঝেড়ে দিচ্ছেন তাঁর দেহরক্ষী।

বেঙ্গালুরু শহরের বিভিন্ন জায়গা ঘুরে দেখছিলেন তিনি। মঙ্গলবার ছিল সেই সফরের দ্বিতীয় দিন। এদিন ইয়েলামা কোলি স্ট্রিটে গিয়েছিলেন তিনি। পরনে ছিল বেগুলি কুর্তা ও সাদা ট্রাউজার। এলাকার রাস্তা খানাখন্দে ও গর্তে ভরা। সেখানে নর্দমা যাতে পরিষ্কার রাখা হয়, সেই নির্দেশ দিচ্ছিলেন তিনি।

- Advertisement -

ওই রাস্তা দিয়ে যাওয়ার সময়ই তাঁর ট্রাউজারে নোংরা লেগে যায়। তাঁর সঙ্গীরা সেটা দেখতে পান। সঙ্গে সঙ্গে তাঁর এক বন্দুকধারী দেহরক্ষী ছুটে এসে পরিষ্কার করে দেন ট্রাউজারের ময়লা। এই প্রসঙ্গে উপমুখ্যমন্ত্রী পরমেশ্বর বলেন, ”আমি দিনরাত ওদের সঙ্গে কাজ করি। ওরা আমার কাছে পরিবারের মত। ওরাই আমার শক্তি। ওরা আমাকে যে সাহায্য করে সেটা খুব স্বাভাবিক ও সাধারণ ব্যাপার। এর পিছনে অন্য কিছু নেই।”

Advertisement
-----