এক ধাক্কায় অনেকটাই বাড়তে চলেছে বাইকের দাম

নয়াদিল্লি:  বাইকপ্রেমীদের জন্যে মোটেই ভালো খবর না! সমস্ত ধরনের বাইকের দাম বাড়াচ্ছে Hero MotoCorp। প্রায় এক ধাক্কায় অনেকটাই দাম বাড়তে চলেছে সংস্থার তৈরি সমস্ত বাইকগুলির। যা অবশ্যই বাইকপ্রেমীদের মুখের হাসি কেড়ে নেবে। সংস্থার তরফে জানানো হয়েছে, সমস্ত জিনিসের দাম বেড়েছে। বিশেষ করে সমস্ত কাঁচামালের দাম এক ধাক্কায় অনেকটাই বেড়ে গিয়েছে। আর যার জেরেই এই সিদ্ধান্ত। তবে এখনও পর্যন্ত নিজেদের বাইকগুলির নতুন দাম প্রকাশ করেনি সংস্থা। তবে জানা গিয়েছে,সব বাইকেরই এক্স শোরুম দাম ৫০০ টাকা পর্যন্ত বাড়বে।

সংস্থার তরফে জানা গিয়েছে, চলতি আর্থিক বছরের প্রথম তিন মাসে ২১ লক্ষ বাইক বিক্রি করেছে হিরো। সংস্থার আশা, আগামী মাসেও বাইক বিক্রি এই একই গড় ধরে রাখতে পারবে। শেয়ার বাজারেও ইতিমধ্যে বেশ ভালো লাভের মুখ দেখেছে সংস্থা। মোটের উপর সংস্থা বেশ ভালোই এগোচ্ছে। লাভও হচ্ছে। তবে সংস্থার তরফে জানানো হয়েছে, দাম বাড়লেও বাইকের সঙ্গে কোনও কম্প্রোমাইজ করা হবে না,

জানা গিয়েছে, আগামী কয়েক মাসে একাধিক নতুন বাইক বাজারে আনতে চলেছে হিরো। যার মধ্যে রয়েছে Hero Xtreme 200R, ১২৫ সিসির স্কুটার Hero Duet 125 আর Hero Maestro Edge 125। ফলে দাম বৃদ্ধির কোনও প্রভাব বাইকের ব্যবসায় পড়বে না বলেই বিশ্বাস সংস্থার।

Advertisement ---
---
-----