মুম্বই: দীপিকার-প্রিয়াঙ্কার পর এবার নজর ইশা অম্বানির বিয়ের অনুষ্ঠানে। বিজনেস টাইকুন মুকেশ আম্বানির মেয়ে ইশার বিয়ের প্রি ওয়েডিং পর্ব ঘিরে ইতিমধ্যেই সেজে উঠেছে রাজস্থানের উদয়পুর। তবে অতিথি তালিকা দেখলে চমকে যেতে হবে।

রাজস্থানের এই লেক সিটি-তে এবার আয়োজিত হতে চলেছে ইশার বিয়ের প্রি-ওয়েডিং পার্টি। ইশার বিয়েতে আমন্ত্রিত মার্কিনি রাজনৈতিক ব্যক্তিত্বরাও। সূত্রের খবর, ইশা আম্বানির বিয়েতে আমন্ত্রিত প্রাক্তন মার্কিন সচিব হিলারি ক্লিন্টন ও জন কেরি। তবে তাঁরা সম্ভবত ইশার বিয়েতে যোগ দিতে পারবেন না। সূত্রের দাবি মুম্বইয়ে ইশার বিয়ের আসরে নিমন্ত্রণ রয়েছে তাঁদের।

আর উদয়পুরের পার্টিতে থাকবেন অরিজিত্‍ সিং থেকে এ আর রহমান। পার্টিতে বিশেষ পারফরম্যান্স থাকছে প্রিয়ঙ্কা চোপড়ার। জয়পুর থেকে উদয়পুরের পার্টিতে আমন্ত্রিত অতিথিদের পৌঁছে দিতে আয়োজন করা হয়েছে বিশেষ বিমানের। এজন্য জয়পুর বিমানবন্দরে ৫০ টি বিশেষ চার্টার বিমানের ব্যবস্থা করা হয়েছে। ইতিমধ্যে পৌঁছেছেন মণীশ মালহোত্রা, করণ জোহর।

আগামী ১২ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অম্বানির মেয়ে ঈশা আম্বানি। শিল্পপতি অজয় পিরামলের ছেলে আনন্দ পিরামলের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন ঈশা। এর আগে ৮ ও ৯ ডিসেম্বর দুই পরিবার মেতে উঠবে প্রি-ওয়েডিং সেরিমনিতে। শনিবার থেকে শুরু হবে সেলিব্রেশন। ভারতের উদয়পুরে এখন তার প্রস্তুতি চলছে।

----
--