মহিলা কর্মীর সঙ্গে অসভ্যতার অভিযোগ বিজেপি সভাপতির বিরুদ্ধে

মুকুল রায় ও দিলীপ ঘোষের মাঝে সুবীর নাগ. ফেসবুক থেকে প্রাপ্ত ছবি

স্টাফ রিপোর্টার, চুঁচুড়া: দলেরই মহিলা কর্মীর সঙ্গে অশ্লীল আচরণের অভিযোগ উঠল বিজেপি জেলা সভাপতির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হুগলী জেলায়। অভিযুক্ত ব্যক্তি পদ্ম শিবিরের হুগলি সাংগঠনিক জেলা সভাপতি সুবীর নাগ।

রাজ্য বিজেপির যুবমোর্চার এক মহিলা নেত্রী সুবীরবাবুর বিরুদ্ধে অভব্য আচরণের অভিযোগ তুলেছেন। জেলা সভাপতি সুবীর নাগ এবং তাঁর অনুগামীরা ওই নেত্রীকে মারধোর করেছে বলেও অভিযোগ উঠেছে। চুঁচুড়া থানায় দায়ের হয়েছে লিখিত অভিযোগ।

জেলা মহিলা নেতৃত্বের সঙ্গে। ফেসবুক থেকে প্রাপ্ত ছবি

চলতি মাসেই কলকাতায় একটি রাজনৈতিক কর্মসূচী রয়েছে বিজেপি যুবমোর্চার। সেই উপলক্ষে গত বুধবার হুগলি জেলা বিজেপির কার্যালয়ে সাংগঠনিক বৈঠক ছিল ওই জেলা নেতৃত্বের। নির্যাতিতা নেত্রীর অভিযোগ, ‘আমি জেলা অবজারভার কৌশিক ঘোষের আমন্ত্রণে ওই বৈঠকে যোগ দিতে গিয়েছিলাম।’

- Advertisement -

আরও পড়ুন- বিহারে ধর্ষণ কাণ্ডের প্রতিবাদে ধর্ণায় তেজস্বী যাদব

কিন্তু ওই নেত্রী জেলা কার্যালয়ে অনুষ্ঠিত বৈঠকে উপস্থিত থাকুক তা চাননি সভাপতি সুবীর নাগ। সভাকক্ষে প্রবেশ করতেই ওই নেত্রীর দিকে সুবীর নাগ এবং তাঁর অনুগামীরা ধেয়ে আসে বলে অভিযোগ উঠেছে। সভাপতির অনুগামীরা নেত্রীকে উদ্দেশ্য করে অশ্লীল ভাষায় গালিগালাজ করেছে বলেও পুলিশের কাছে অভিযোগ করা হয়েছে।

হুগলি জেলা মহিলা মোর্চার অনুষ্ঠানে। ফেসবুক থেকে প্রাপ্ত ছবি

ওই গেরুয়া নেত্রীর অভিযোগপত্রের বয়ান অনুসারে, সভাপতি সুবীর নাগের অনুগামীরা তাঁকে জেলা কার্যালয় থেকে বেড়িয়ে যেতে বলে। যদিও সেই নির্দেশ অমান্য করে কার্যালয়েই ছিলেন নেত্রী। এরপরে ওই মহিলাকে তাড়াতে আসরে নামেন সভাপতি। তাঁর বিরুদ্ধে অভিযোগ, ওই মহিলার বুকে ধাক্কা দিয়ে কার্যালয়ের বাইরে পার্টি অফিসের বাইরে যেতে বলেন সুবীর নাগ।

আরও পড়ুন- বৈধ কাগজ ছাড়া দেশে থাকা যাবে না: কংগ্রেস উপমুখ্যমন্ত্রী

পুলিশের কাছে লিখিত অভিযোগ ছাড়াও একটি ভিডিও ফুটেজ রেকর্ড করে রেখেছেন ওই মহিলা। যেখানে সুবীর নাগকে কাঠগড়ায় তুলে তিনি জানিয়েছেন যে একাধিকবার সুবীর নাগ তাঁকে মেরে ফেলার হুমকি দিয়েছে। মেরে লাশ গায়েব করে দেওয়া বা দেহ শনাক্তকরণ না করার মতো করে মেরে ফেলার হুমকিও দিয়েছে বিজেপি হুগলি জেলা সভাপতি। রেকর্ড করা ভিডিও-তে তেমনই দাবি করেছেন ওই বিজেপি নেত্রী। তেমন কিছু ঘটলে সুবীর নাগ দায়ী থাকবেন বলে ভিডিও রেকর্ড করে রেখেছেন ওই যুব নেত্রী।

Advertisement ---
-----