কিভাবে দিন শুরু হয় বলি নায়িকাদের?

মুম্বই: সারাদিন নানা কাজ আর সঙ্গে চাপের মধ্যে দিন কাটে অভিনেত্রী দের।  তাই নিজেরদের মেনটেন করতে হয় নানা ভাবে।  পাশাপাশি এই রূপ সৌন্দর্যের পিছনে থাকে একটা কঠোর পরিশ্রম।  সকালটা শুরুই হয় যোগা দিয়ে সঙ্গে খাবারের প্লেটে থাকে স্যুপ।  চলুন দেখে নেওয়া যাক কোন কোন নায়িকা কিভাবে শুরু করে তাদের সকাল-

১।  ঐশ্বর্যা রাই- সকালে উঠে রোজকার অভ্যাস যোগা করা।  সঙ্গে সপ্তাহে ৪দিন জিমে জান তিনি।  তবে ওয়ার্কআউট-এর ব্যাপারে খুব বেশি সিরিয়াস নন তিনি।  কিন্তু মেয়ে আরাধ্যা হওয়ার পর একটু সচেতন হয়েছেন তিনি।  নিয়মিত ডায়েট চাটও মেনে চলেন এই বলি কুইন।

২।  দীপিকা পাডুকোন- ছবির প্রয়োজনে ওয়ার্ক আউট-এর বিষয়টা তাঁকে মাথায় রাখতেই হয়।  রোজ সকালে উঠে এখন তাঁর প্রথম কাজ জিম করা। সামনেই রয়েছে তাঁর পদ্মাবতী ছবিটি৷

৩।  আলিয়া ভাট- খুব সকালে ওঠার অভ্যাস না থাকলেও যখনই ওঠেন ঘুম থেকে তখনই শরীর চর্চায় ব্যস্ত হয়ে যান তিনি।  অ্যাপেল জুস দিয়েই দিন শুরু হয় তাঁর।  তবে খাওয়ার ক্ষেত্রে সেরকম বাছবিচার করেননা আলিয়া।

৪।  সানি লিওনি- পর্ণ স্টার হিসেবে আত্মপ্রকাশ করলেও সানি লিওনি আজ নাম করা অভিনেত্রী।  তিনি শ্যুটের কাজ ছাড়া যেদিনই সময় পান জিমে গিয়ে ১ঘন্টার বেশি সময় কাটান।  সেদিন সকালটা শুরু করেন ওয়েট লুজ করার টার্গেট নিয়েই।

Advertisement
----
-----