স্মার্টফোনের দামে ব্যাপক ছাড় দিচ্ছে ই-কমার্স সংস্থা ফ্লিপকার্ট। মাত্র ৯৯৯ টাকাতেই পাওয়া যেতে পারে Redmi Note 5 Pro. তবে রয়েছে কিছু শর্ত।

Redmi Note 5 স্মার্টফোনটির ৬৪ জিবির দাম ১১,৯৯৯ টাকা। এক্সচেঞ্জ অফারে ১১,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যেতে পারে। এছাড়া ৩২জিবি-র ফোনটির দাম ৯,৯৯৯ টাকা। সেখানেও পাওয়া যেতে পারে ৯০০০ টাকা পর্যন্ত ছাড়। এছাড়া অ্যাক্সিস ব্যাংকের Buzz ক্রেডিট কার্ড থাকলে অতিরিক্ত ৫ শতাংশ ছাড় পাওয়া যাবে।

Xiaomi Redmi Note 5 Pro-এর ক্ষেত্রে ৬৪জিবি-র দাম ১৪,৯৯৯ টাকা। এক্সচেঞ্জ অফারে ১৪,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এক্ষেত্রেও অ্যাক্সিস Buzz ক্রেডিট কার্ডে অতিরিক্ত ৫ শতাংশ ছাড় পাওয়া যাবে। এছাড়া এই ফোনটি কিনলে জিও ২২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকও দেবে।

Xiaomi Redmi Note 5

এই ফোনটির স্ক্রিন ৫.৯৯ ইঞ্চি। এতে রয়েছে স্ন্যাপড্রাগন প্রসেসর। ব্যাক ক্যামেরা ১২ এমপি ও ফ্রন্ট ক্যামেরা ৫ এমপি। রয়েছে ফ্রন্ট ফেসিং এলইডি ফ্ল্যাশ। রোজ গোল্ড, গোল্ড, নীল ও কালো- এই চারটি রঙ হয় ফোনটির।

Xiaomi Redmi Note 5 Pro

এতেও রয়েছে ফুল স্ক্রিন ডিসপ্লে। রয়েছে স্ন্যাপড্রাগন প্রসেসর। ১২ এমপি ও ৫ এমপি-র ডুয়াল ব্যাক ক্যামেরা রয়েছে ফোনটিতে। ফ্রন্ট ক্যামেরা ২০ এমপি। দুটি ফোনেই ওয়াই-ফাই, ব্লু টুথ, জিপিএস ও 4G VoLTE সিম ব্যবহার করা যাবে।

----
--