ব্রিজ ভাঙার ২৪ ঘণ্টা পরও খোঁজ নেই স্বামীর

স্টাফ রিপোর্টার, বহরমপুর: মঙ্গলবার বিকেলে কলকাতায় ভেঙে পড়েছে ব্যস্ততম মাঝেরহাট ব্রিজ। অনেককেই উদ্ধার করা হয়েছে। তবে ২৪ ঘণ্টা পরও চলছে স্বজনের খোঁজ। ব্রিজ ভেঙে পড়ার পর থেকেই নিখোঁজ মুর্শিদাবাদ থানার তেঁতুলিয়ার বডারপাড়ার বাসিন্দা গৌতম মন্ডল। উৎকন্ঠায় দিন কাটছে পরিবারের।

বছর খানেক আগে মেট্রো রেলের কাজের জন্য মুর্শিদাবাদের তেঁতুলিয়ার বডারপাড়া এলাকার বেশ কিছু বাসিন্দা যান কলকাতায়। সেইসময়ই যান এই গৌতম মন্ডল। বর্তমানে তাঁরা কাজ করছিলেন মাঝেরহাট ব্রিজের কাছেই মেট্রো রেল প্রকল্পে।

প্রায় মাস খানেক আগে বাড়ি আসেন গৌতম। গত সোমবারই ফের কলকাতায় কাজে যোগ দেন তিনি। সেখানে রান্নার কাজ করতেম গৌতম।

- Advertisement -

দুর্ঘটনার ঘণ্টা দুয়েক আগে বাড়িতে ফোনে স্ত্রী’র সঙ্গে কথা হয় গৌতমবাবুর। এমনটাই জানিয়েছেন স্ত্রী অনিতা মণ্ডল। কিন্তু দুর্ঘটনার পর থেকে আর খোঁজ নেই স্বামীর। গৌতম বাবুর ছেলেও তাঁর সঙ্গে এই কাজ করত। সে এই দুর্ঘটনার পর বাড়িতে ফোন করে জানায় যে সে সুস্থ আছে কিন্তু তার বাবার কোনও খবর পাওয়া যায়নি।

এরপর থেকেই বাড়িতে উৎকন্ঠায় দিন কাটছে স্ত্রী অনিতা সহ গোটা পরিবারের। প্রশাসনের পক্ষ থেকে যুদ্ধকালীন তৎপরতায় উদ্ধার কাজ চললেও কোনও খোঁজ পাওয়া যায়নি গৌতম মন্ডলের। বাড়িতে এখন কান্নার রোল। ভীড় জমাচ্ছেন প্রতিবেশীরা। বাড়িতে এসেছেন বিধায়ক সহ প্রশাসনিক আধিকারিকরাও।

Advertisement ---
---
-----