আট মাসের শিশুকে খুন! পাক ওয়েবসাইটে হানা ভারতীয় সাইবার আর্মির

নয়াদিল্লি: রমজান মাসে সংঘর্ষ বিরতির কথা ঘোষণা করেছিল কেন্দ্র। পবিত্র রোজায় কোনও রক্তপাত চায়নি ভারতীয় সেনা। কিন্তু থেমে নেই পাকিস্তান। রমজানের শুরুর দিন থেকেই প্রায় প্রত্যেকদিন গুলি ছুটছে সীমান্তের ওপার থেকে। প্রাণ হারাচ্ছেন ভারতের সেনা জওয়ান থেকে সাধারণ মানুষ। তবে, সম্প্রতি কাশ্মীরে এক আট মাসের শিশুর হত্যার ঘটনায় কেঁপে উঠেছে দেশ। আর তার বদলা নিতেই এবার পাকিস্তানের সরকারি ওয়েবসাইটে হামলা চালাল ভারতীয় হ্যাকাররা।

গত সোমবার পাক শেলিং-এ ঘুমন্ত অবস্থায় মৃত্যু হয় আট মাসের নীতিন কুমারের। কাশ্মীরের পালানওয়ালা সেক্টরে ঘটে সেই ঘটনা। তারই পাল্টা দিতে পাকিস্তানের একাধিক সরকারি ওয়েবসাইট হ্যাক করেছে ভারতীয় হ্যাকার গ্রুপ ‘মাল্লু সাইবার সোলজার’।

হ্যাক করা ওয়েবসাইটগুলি খুললেই শোনা যাচ্ছে ‘বন্দেমাতরম’। ‘জাস্টিস ফর নীতিন কুমার’ স্লোগানে সেই হামলা চালানো হয়েছে। হ্যাক করে পাকিস্তানের উদ্দেশে বিশেষ বার্তা লিখে দিয়েছে তারা। লিখেছে, ‘আট মাসের শিশুকে খুন, এটাই রমজানের উপহার?’ পাকিস্তানকে তাদের স্পষ্ট জবাব, ‘আমরা চুপ থাকতে পারি, তবে ভুলে যাইনি।’

- Advertisement -

ওই হ্যাকার গ্রুপ পাকিস্তানের উদ্দেশে বলেছে, ‘এইভাবে পাক ওয়েবসাইট হ্যাক করে বার্তা দেওয়া হচ্ছে সেইসব জঙ্গিদের, যারা পাক সেনার ব্যানার নিয়ে হামলা চালিয়ে যাচ্ছে।’

উল্লেখ্য, গত কয়েকদিন ধরেই উত্তপ্ত কাশ্মীর। রমজানে যুদ্ধবিরতির ঘোষণার পর থেকেই শুরু হয়েছে হামলা। শনিবার পাঁচ জঙ্গিকে খতম করে বিএসএফ। ভারতীয় সেনার ক্যাম্প লক্ষ্য করে ছোঁড়া হয়েছে গ্রেনেড। সীমান্তের কাছ থেকে উদ্ধার হয়েছে প্রচুর আগ্নেয়াস্ত্রও।

Advertisement ---
-----