ঘোষণা মতই পশ্চাদ্দেশ প্রকাশ্যে আনলেন কিম

পেপার ম্যাগাজিনের কভারপেজে কিম কাদার্শিয়ান নিজের ‘বাট’ উন্মুক্ত করে ঝড় তুললেন ইনস্টাগ্রামে। মঙ্গলবার পেপার ম্যাগাজিনের শীতকালীন সংস্করণটি প্রকাশিত হয়েছে। মঙ্গলবার নিউইয়র্কের পেপার ম্যাগাজিনের শীতকালীন সংস্করণটি প্রকাশিত হয়েছে। কিছুদিন আগেই নিজের পশ্চাদ্দেশের কপিরাইট চেয়েছিলেন কিম।

কভারপেজে কিমকে দেখা যাচ্ছে তৈলাক্ত অবস্থায়। হাতে গ্লাভস জড়িয়ে একটি পোশাক টেনে তুলে শরীর জড়ানোর চেষ্টা করেছেন তিনি। ছবিটি তোলা হয়েছে পিছন দিক থেকে। ছবিটি তুলেছেন ফ্রান্সের বিখ্যাত চিত্রগ্রাহক জিন পল গৌডে। নিউ ইয়র্কের এক ফ্যাশন ওয়েবসাইটে বলা হয়েছে, বৃহস্পতিবার বাজারে আসবে এর চলতি সংখ্যা। দাম হচ্ছে ১০ মার্কিন ডলার।

প্রচ্ছদ ছাড়াও ম্যাগাজিনটিতে ৩৪ বছর বয়সী কিমের আরও বেশ কয়েকটি ছবি ছাপা হয়েছে। তবে সেগুলি অন্যান্য ভঙ্গিতে। এর মধ্যে একটিতে দেখা যাচ্ছে, শ্যাম্পেনের বোতল হাতে দাঁড়িয়ে কিম। বোতল থেকে শ্যাম্পেন ছড়িয়ে পড়ছে পিছনে রাখা গ্লাসের ওপর। ছবির ওপর লেখা হয়েছে- ‘ব্রেক দ্য ইন্টারনেট: কিম কার্দাশিয়ান।’  কিমের স্বামী ক্যানি ওয়েস্ট এই ছবি দেখে দারুণ খুশি। নিজের পেজে শেয়ারও করেছেন এই ছবি। ক্যাপশন দিয়েছেন ‘অল ডে’।

Advertisement ---
---
-----

Comments are closed.