OMG! ছাঁদনাতলায় পথে বিক্রম

কলকাতা: তারকাদের বিয়ের সিজনে পাত্রের লিস্টে নাম লেখালেন বিক্রম চ্যাটার্জী। তবে রিয়েল লাইফে নয়! আসলে দুধের স্বাদ ঘোলে মেটালেন অভিনেতা। রিল লাইফে মাথায় টোপর, গলায় মালা দিয়ে বর সাজলেন নায়ক।

সোনিকা মৃত্যুর রেশ কাটিয়ে ট্রাকে ফিরেছেন বিক্রম। আবার রোজ সন্ধ্যা নামলেই ড্রয়িংরুমে শুরু হয়েছে তাঁর রাজত্ব। ‘ফাগুন বউ’ এর গল্প টেলিপ্রেমীদের মুখে-মুখে। শুরু থেকে এই সিরিয়ালের টিআরপি হাই। পুকুর পাড় থেকে শপিং মহল মা-পিসিমাদের মুখে এখন ‘ফাগুন বউ’-এর গল্প। যেখানে মুখ চরিত্রে রয়েছে বিক্রম। আর এই ধারাবাহিকে এখন দেখানো হচ্ছে নায়কের বিয়ে। যার জন্য বরের বেজে সেজেছেন তিনি। এমনকি সেই ছবি পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রাম অ্যালবামেও।

তবে এই প্রথম নয়। এর আগে চরিত্রের প্রয়োজনে বর সাজতে দেখা গিয়েছে তাঁকে। তবে টিভিশনের পাশাপাশি পরিচালক রাজর্ষি দে-এর ‘শুভ নববর্ষ’ দিয়ে বড় পর্দায় ফিরছেন অভিনেতা। সঙ্গে রাইমা সেন, অর্পিতা চট্টোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী ও তনুশ্রী চক্রবর্তী।

- Advertisement -

আরও পড়ুন: রাজ-শুভশ্রীকে নিয়ে নতুন করে দানা বাঁধছে রহস্য

নিজেকে খুঁজে পাওয়ার গল্প ‘শুভ নববর্ষ’। মূলত মিউজিকাল ট্রাভেলগ, কিন্তু অন্তরে নারীর ক্ষমতায়নের গল্প বলবে এ ছবি। সাংসারিক জীবনে ডিপ্রাইভড হতে হতে নিজের অস্তিত্ব নষ্ট করে ফেলেও আবার জীবনে ফেরার গল্প। চার মেয়ের মুক্তির গল্প। যেখানে বিক্রমকে দেখা যাবে কলকাতা ছেড়ে তাইল্যান্ডে যাওয়া বাঙালি গাইডের চরিত্রে। পরিচালকের কথায়, “ মাত্র কয়েকটা মাসই শ্যুটিং ফ্লোর থেকে দূরে ছিলেন বিক্রম। তাই আমার সিনেমাকে বিক্রমের কামব্যাক আদতে বলা যায় না।”

সিনেমায় এক নৃত্যশিল্পীর ভূমিকায় দেখা যাবে রাইমা সেনকে। তনুশ্রী ও সুদীপ্তা থাকছেন হোমমেকারের চরিত্রে। আর অর্পিতা একজন চাকরিরতা। এদিকে ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে ব্রাত্য বসু ও কৌশিক সেন। এছাড়া রয়েছেন পল্লবী চট্টোপাধ্যায়, ঋ, মানালি, অঙ্কিতাও।

আরও পড়ুন: উন্মুক্ত বক্ষে টলিনায়িকার স্বাধীনতা উদযাপন

ছবির গানের দায়িত্বে থাকছেন মৌ, সুনিধি চৌহান, উজ্জয়িনী, মধুবন্তী, লগ্নজিতা, সোমলতা, ইমন চক্রবর্তী, তৃষা, খ্যাদা ও সাহানা বাজপেয়িরা। আপাতত জমিয়ে চলছে ছবির কাজ।

প্রসঙ্গত, ‘ফাগুন বউ’ সিরিয়ালের জন্য নাকি নায়ক এতটাই ব্যস্ত নিজের জন্মদিন পালন করতে পারেননি। যদি কেউ কেউ বলছেন সমালোচনা এড়াতে নায়কের এমন পদক্ষেপ। নিজেকে সমালোচনা থেকে দূরে রাখতে এমন করেছেন তিনি। তবে নায়কের কথায়, ” সময়ের অভাব। তাই এবার জন্মদিনে কোনও প্ল্যান হয়নি। শুধু মায়ের হাতে আলু পোস্ত আর দই ভাতেই এবারে আমার জন্মদিন হিট।”

Advertisement ---
---
-----