নায়িকার চরিত্রে একঘেয়েমি এবার ভিলেন জ্যাকলিন!

  মুম্বই:ভিলেনের চরিত্রে অভিনয় করতে চাই। নায়িকার চরিত্রে এসেছে নায়িকার একঘেয়েমি। তাই এবছর অন্তত ঝুলিতে একটি খলনায়িকার অফার চান জ্যাকলিন। সম্প্রতি এমনটাই জানালেন নায়িকা।

‘আলাদিন’ দিয়ে বলি-পাড়ায় অভিষেক হয়েছে নায়িকার তারপর একের পর এক মুখ্য ভূমিকায় দর্শকদের মন জয় করেছেন তিনি। কিন্তু এবার নিজেই হাঁপিয়ে গিয়েছেন নায়িকার চরিত্রে অভিনয় করতে করতে। জ্যাকলিনের কথায়, ” গ্ল্যামার সর্বস্ব ও  গার্ল নেক্সট ডোর চরিত্রে অভিনয় করতে করতে ক্লান্তি চলে এসেছে। এখনও নানা রকম নেগেভিট চরিত্রে অভিনয় করতে চাই। অন্তত এবছর একটি নেতিবাচক চরিত্রে অভিনয় করতে চাই”।

এদিকে নব্বইয়ের মমতা কুলকার্নি আর অক্ষয় কুমারের ছন্দোবদ্ধ নিতম্বের ওঠা-নামা ফিরে এলও জ্যাকলিন ফার্নান্ডেজ আর টাইগার শ্রফের হাত ধরে। কিছু দিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে ‘ফ্লাইং জাট’  প্রথম ঝলকে আপাদমস্তক নীল পোশাকে পাগড়ি পড়ে অবতীর্ণ হয়েছেন টাইগার শ্রফ। তবে এবার সুপারহিরোর বেশ ছেড়ে একেবারে লাভারবয়। যে জ্যাকলিনের প্রেমে মত্ত। সঙ্গে রয়েছে এক ঝলকে টাইগার-জ্যাকলিনের চোখ ধাঁধানো নাচ। তবে এই গানে কম যাননি নায়িকাও। সমানে পাল্লা দিয়ে নাচ করেছেন জ্যাকির  পুত্রের সঙ্গে।

- Advertisement -

তবে অ্যাকশন দৃশ্যে এখানে শুধু টাইগারকে নয়! দেখা যাবে নাকিকাকেও। সাত ফুটের ভিলেনকে এক ঘুসিতে নাকি উড়িয়ে দেবেন জ্যাকলিন। আর জানেন কি ভিলেনের ভূমিকায় কে রয়েছে! অস্কারজয়ী হলিউডি ছবি ‘ম্যাড ম্যাক্স: ফিউরি রোড’ খ্যাত ভিলেন ন্যাথান জোনস। একতা কাপুরের প্রযোজনায় এবং রেমো ডিসুজার পরিচালনায় আগামী ২৫আগষ্ট মুক্তি পাবে ‘এ ফ্লাইং জাট’। অ্যাকশন-থ্রিল-রোমান্স এবং হ্যাপি এন্ডিং, সব রসদই মজুদ থাকছে এই আপকামিং ছবিতে৷