স্টাফ রিপোর্টার, জলপাইগুড়ি: পুরপ্রধান মোহন বোসকে উদ্দেশ্য করে কু- রুচিকর মন্তব্য ঘিরে ক্ষোভের সৃষ্টি হয়েছে জলপাইগুড়ি পুরসভায়। বুধবার এই ঘটনাকে কেন্দ্র করে পুরসভার সকল কর্মী ও আধিকারিক কালো ব্যাচ পরে প্রতিবাদ জানান।

কুরুচিকর মন্তব্য করায় অভিযুক্ত বিকাশ মালাকারের বিরুদ্ধে দলীয় পর্যায়ে সঠিক পদক্ষেপ নেওয়া হোক এই দাবিও জানানো হয়েছে।

আরও পড়ুন: জানেন কোন পদ্ধতিতে এটিএম থেকে গায়েব হচ্ছে আপনার সঞ্চয়ের টাকা?

উল্লেখ্য, জলপাইগুড়ি বউবাজার দীর্ঘদিন থেকে তৈরি হয়ে পড়ে রয়েছে। বউবাজারের এই রকম অবস্থায় জন্য দায়ী পুরসভা৷ সম্প্রতি এমনই দাবি করেন বাজারের সম্পাদক তথা তৃণমূল নেতা বিকাশ মালাকার। কুরুচিকর মন্তব্য করে চেয়ারম্যানের কুশপুতুলও দাহ করেন তিনি।

এই ঘটনাই সংবাদমাধ্যমে প্রকাশ হওয়ার পরেই ক্ষোভের সৃষ্টি হয় চেয়ারম্যানের অনুগামীদের মধ্যে। বুধবার পুরসভার কর্মীরা এক জোট হয়ে বিকাশ মালাকারের সমালোচনায় সরব হন৷ দলীয় পর্যায়ে সঠিক পদক্ষেপের দাবি জানিয়ে কালো ব্যাচ পরে এদিন ক্ষোভ প্রকাশ করেন পুরসভার কর্মীরা৷ নিজেরাই একটি নিদেশিকা তৈরি করে রাজ্যের মুখ্যমন্ত্রীর কাছে বিষিয়টি জানানোর সিদ্ধান্ত নেন তাঁরা।

আরও পড়ুন: ১৭ বছরের অ্যালিসার হাত ধরেই হয়ত ফুল ফুটবে মঙ্গলে

পুরসভার আধিকারিক সুপ্রিয় ব্রহ্ম বলেন, ‘‘চেয়ারম্যানকে উদ্দেশ্য করে কুরুচিকর মন্তব্য করার ঘটনাকে তীব্র ধিক্কার জানাই। বাজার ও গাড়ি বনধ করে সাধারণ মানুষকে নাজেহাল করা হল আমারা দলীয় পর্যায়ে বিকাশ মালাকারের শাস্তি দাবি জানাচ্ছি।’’

আরও পড়ুন: কোলিয়ারিতে ক্ষতিপূরণের টাকার দাবিতে সিপিএমের আন্দোলন

----
--