ভালবাসার শহর ইচ্ছে পূরণ করল না আম্মার!

ছবি: বিদ্যা বালান

চেন্নাই: জয়ার জন্য দেওয়া জয়ধ্বনির আড়ালে রয়ে গিয়েছে তাঁর রাজনৈতিক জীবনের নানা কেলঙ্কারি। মৃত্যুর সময় তাঁর জনপ্রিয়তা যেন ম্লান করেদিল জয়ললিতাকে কলঙ্ককে। সেই আম্মার আগামী জন্মদিনের জন্য রেডি হচ্ছে দক্ষিণ। তৈরি হচ্ছে জয়ললিতার বায়োপিক। কিন্তু এতোসবের পরেও অপূর্ণই থেকে গেল আম্মার ইচ্ছা!

বায়োপিকের জমানায় জয়ললিতার জীবন সেলুলয়েডের পর্দায় ফুটে ওঠা নতুন কিছু নয়! আম্মার জয়প্রিয়তার নিরিখে এই খবরে চমকে যাওয়ার কিছু নেই। তবে জয়ললিতার নাম ভূমিকায় বিদ্যা বালানের নাম উঠে আসায় বেঁধেছে গোল। আসলে একবার সিমি গারেওয়াল জয়ললিতাকে প্রশ্ন করেছিলেন, যদি কোনওদিন তাঁর বায়োপিক তৈরি হয়, তাহলে কোন অভিনেত্রীকে তিনি নিজের চরিত্রে দেখতে চান? এককথায় উত্তর এসেছিল চ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন।

ছবি: ট্যুইটারের সৌজন্যে

জয়ললিতার চোখে বলিউডের সবথেকে সুন্দরী অ্যাশ। আর তাই রাই সুন্দরীকে নিজের বায়োপিকে দেখতে চেয়েছিলেন তিনি। সেসব কথা এখন স্মৃতির অ্যালবামে বন্দি। আজ তিনি নেই। কিন্তু সেদিন সিমি গারেওয়ালের কথা সত্য হতে চলেছে। কিন্তু জয়ললিতার ভূমিকায় ঐশ্বর্য নয়, শোনা যাচ্ছে বিদ্যার নাম। যদিও নায়িকা এখন প্রস্তাবে শিলমোহর দেননি।

- Advertisement -

আরও পড়ুন: গুরুতর চোট, হাসপাতালে ভর্তি নায়িকা

এখনও পর্যন্ত যা খবর শোনা যাচ্ছে, তাতে হিন্দি, তামিল ও তেলুগুতে রিলিজ করবে সিনেমাটি। পরিচালনার বিজয়। প্রযোজক সংস্থান ভিবরি মিডিয়া। যাঁরা আপাতত এনটিআরের বায়োপিকে কাজ করছেন।

ছবি: বিদ্যা বালান

প্রযোজক সংস্থান ভিবরি মিডিয়া, প্রাক্তন অভিনেত্রী ও মুখ্যমন্ত্রী জয়ললিতার জীবনি পর্দায় ফুটিয়ে তুলতে বিশেষ ভাবে আগ্রহী। সংস্থার কর্ণধর ও SIIMA-র চেয়ারপার্সন বৃন্দা প্রসাদ জানিয়েছেন, ” গোটা বিশ্বের মহিলাদের কাছে জয়ললিতা একটা অনুপ্রেরণা। ভারতীয় রাজনীতিতে তিনি নিজেকে যেভাবে প্রতিষ্ঠিত করেছেন তা সত্যিই প্রশংসার দাবি রাখে। আর আঞ্চলিক নেত্রী হিসেবে ওঁনার জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। আগামী ২৪ ফেব্রুয়ারি আমরা জয়ললিতার ছবিটি রিলিজ করতে চাই। আম্মার ৭০ বছর জন্মদিনে আমাদের তরফ থেকে ওঁনাকে ছবিটি শ্রদ্ধার্ঘ্য।”

Advertisement
---