হঠাৎ কেন ‘নটি’ হলেন জিত?

স্টাফ রিপোর্টার, কলকাতা: পুজোয় মোটামুটি সব তারকাদের পাওয়া যাবে চার দেওয়ালের মধ্যে।  অর্থাৎ সিনেমা হলের চার দেওয়ালের মধ্যে বড় স্ক্রিনে ধরা পড়বে বিভিন্ন অভিনেতার অভিনয় দক্ষতা।  আর এই তালিকায় রয়েছেন যীশু, দেব, প্রসেনজিত, অঙ্কুশ প্রমুখরা৷ তবে এবার সেই তালিকায় উঠে এল আরও একজনের নাম, তিনি হলেন জিত।  পুজোয় মুক্তি পাবে এই সকল তারকাদের ছবি।  তবে সূত্রের খবর জিত প্রথমে তাঁর ছবি পুজোয় মুক্তির কথা ভাবলেও পরে দিওয়ালিতে ছবিটি রিলিজ করবেন বলে ঠিক করেছেন।

আরও পড়ুন: নতুন ফ্ল্যাটে বেশ মানিয়ে নিয়েছেন তনুশ্রী

জাজ মাল্টিমিডিয়া ফের যৌথ প্রযোজনার ছবি করতে চলেছে, আর সেই ছবিতেই অভিনয় করবেন জিত এবং নুসরত ফারিয়া জুটি।  ছবিটির নাম ‘‘ইন্সপেক্টর নটি কে’।  ছবিটি পরিচালনা করবেন অশোক পতি।  জিতের সঙ্গে ‘বাদশা দ্য-ডন’ ছবিতে প্রথমবার অভিনয় করতে দেখা গিয়েছিল নুসরত ফারিয়াকে।  তারপর আবারও জিতের সঙ্গে ‘বস-২’ ছবিতেও দেখা যায় তাকে।  আর এবার এই জুটিকে নিয়ে আরও একটি ছবি তৈরি হতে চলেছে। আর এই ছবিটিতে জাজের সঙ্গে যৌথ প্রযোজনা করবে জিতের ‘গ্রাসরুট এন্টারটেইনমেন্ট’।

- Advertisement -

আরও পড়ুন: দেবের হাতে কার নামের এই বিশেষ ট্যাটু?

বুধবার হয়ে গেল ছবিটির শুভ মহরত।  সূত্রের খবর ‘জাট অ্যান্ড জুলিয়েট’ পাঞ্জাবি ছবি অবলম্বনে তৈরি হবে ‘‘ইন্সপেক্টর নটি কে’৷ এই ছবিতে তাকে একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে।  ছবিতে কমেডি যেমন থাকবে তেমনই থাকবে অ্যাকশন সিক্যোয়েন্স।  সূত্রের খবর ১৭ অগস্ট থেকে ইতালিতে ছবিটির শ্যুটিং শুরু হবার কথা৷

Advertisement ---
---
-----