খুশির খবর যিশুর ঘরে

কলকাতা: কঙ্কনার সঙ্গে অভিনয়। মেয়ের সিনেপর্দায় অভিষেক। খুশির আমেজ সেনগুপ্ত পরিবারে। আর সেই হাওয়ায় উড়ে এল আর এক খুশির সংবাদ। না এখন থেকে শুধু আর অভিনেতা নয়! থুরি বলতে একটু ভুল হয়ে গেল! কথাটা হবে, এখন থেকে আর যিশু টলিউড বা বলিউডের নায়ক নন। তিনি এবার তেলেগু ইন্ডাস্ট্রিতেও এন্ট্রি নিয়ে ফেলেছেন। দক্ষিণী পরিচালক কৃষ জাগরিয়মুদি আগামী ছবিতে অভিনয় করতে দেখা যাবে যীশু সেন গুপ্তকে।

জানা গিয়েছে, বিখ্যাত অভিনেতা- পরিচালক- প্রযোজক তথা রাজনীতিবিদ এবং একসময়ের অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী নন্দমুসি তারক রামা রাও-এর জীবন পর্দায় ফুটিতে তুলতে চলেছেন। এই ছবিতে এল ভি প্রসাদের চরিত্রে অভিনয় করবেন যিশু। যিনি ছিলেন ততকালীন ইন্ডাস্ট্রির বিখ্যাত পরিচালক। নিজ গুনে ছিনিয়ে নিয়েছিলেন দাদাসাহেব ফালকে সম্মান।

- Advertisement -

শোনা যাচ্ছে, এই ছবিতে অভিনয় করবেন বিদ্যা বালানও। অভিনেত্রীকে দেখা যাবে, এন টি রামা রাও-‌এর স্ত্রীর চরিত্রে। আপাতত হায়দরাবাদে চলছে ছবির প্রথম শেডিউলের শুটিং।

তবে এছবিতে অভিনয় করা নিয়ে এখনও মুখ খোলেননি অভিনেতা। তবে যিশুর ভাগ্য যে এখন তুঙ্গে তা সবাই এক কথায় স্বীকার করবেন। আগে যেখানে যিশুকে নিয়ে নাক সিঁটকাতো পরিচালকরা, সেখানে এখন তাঁকে ভেবেই ছবি বানানো হচ্ছে।

আরও পড়ুন: ‘সুই ধাঘা’ মেড ইন ইণ্ডিয়া

উল্লেখ্য, কৃষের পরিচালনাতেই যিশু অভিনয় করেছেন ‘‌মণিকর্ণিকা:‌ দ্য কুইন অফ ঝাঁসি’‌ ছবিতে। এই ছবিতে কঙ্গনা বিপরীতে গঙ্গাধর রাও-‌এর চরিত্রে দেখা যাবে যিশু। শুটিং পর্ব চুকিয়ে এখন এখন চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। ‘‌মণিকর্ণিকা’র পর্দায় মুক্তি এখন শুধু সময়ের অপেক্ষা। তবে সূত্রের খবর, গঙ্গাধর রাও-এর চরিত্রে যিশুর অভিনয় দেখে মুগ্ধ পরিচালক তাঁর আগামী ছবিতে কাজ করার জন্য অফার দেন যিশুকে।

ছবি: ট্যুইটারের সৌজন্যে

এদিকে সদ্য মুক্তি পেয়েছে নায়কের আপকামিং বাংলা ছবি ‘এক যে ছিল রাজা’-এর টিজার। যেখানে মূল চরিত্রে অভিনয় করতে দেখা যাবে যিশুকে।

Advertisement ---
-----