শুভায়ণ রায়, কলকাতা: ১৫ কেজি ওয়েট পুট অন, ভাঙা পা নিয়ে শ্যুটিং, এখানে ওখানে অসংখ্য চোট, দু’মাসের টানা ওর্য়াকশপ, রাত-দিন জেগে রিসার্জ-সব কষ্ঠ হল লাঘব। মাত্র ৪০ মিনিটে ‘কবীর’ ট্রেলার দেখে ফেলেছেন ৪ হাজারেরও বেশি দর্শক। পরতে পরতে খুলছে রহস্যের জাল।

ফার্স্টলুক, টিজার, গানের পর মুক্তি পেল ‘কবীর’-এর থিয়েট্রিক্যাল ট্রেলার। এই উপলক্ষ্যে আজ বুধবার প্রিয়া সিনেমাহলে হাজির ছিলেন দেব-রুক্মিণী, অনিকেত চট্টোপাধ্যায় সহ ছবির অন্যান্য কলাকুশলীরা।

Advertisement

 

 

আজ সকাল থেকে প্রত্যাশার পারদ একটু বেশি ছিল। কারণ নিজের সিনেমার ট্রেলার প্রকাশ্যে আনার কথা মঙ্গলবার ঘোষণা করে দিয়েছিলেন দেব। তারপরই শোরগোল পড়ে যায় নেটদুনিয়ায়। অধীর আগ্রহে দেব-রুক্মিণীর নয়া ছবির ঝলক দেখার জন্য অপেক্ষা করতে থাকেন অনুরাগীরা। তাঁদের এই প্রতীক্ষা সার্থক হয়েছে।

একেবারে অন্যরূপে ধরা দিয়েছেন দেব। এমনকি গল্পও টলিউডি ধারা থেকে এক্কেবারে হটকে। যেখানে রয়েছে জেহাদের কথা। সন্ত্রাসের কাহিনি। সন্ত্রাসবাদীর গল্প।

 

নাশকতাকে কেন্দ্র করেই এগিয়েছে পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের এ ছবির কাহিনি। ট্রেলার দেখার পর প্রশংসার দাবি রাখে দেব-রুক্মিণীর অনস্ক্রিন রসায়ন। ফের একবার পর্দায় দু’জনের উপস্থিতি বেশ পছন্দ হয়েছে দর্শকদের।

নায়িকার কথায়, ” ‘কবীর’ আমার কাছে অনেক বেশি চ্যালেঞ্জিং ছিল। ইয়াসমিনের চরিত্রের জন্য আমাকে ১৫ কেজি ওজন বাড়াতে হয়েছে। টানা সাতঘন্টা ট্রেনে শ্যুটিং করেছি। অনেক পড়াশোনা করতে হয়েছে। আমি তো জানতামই না আমাদের চারিপাশে এতকিছু হয়।

তবে আজ দর্শকদের আমার কাজ ভালো লেগেছে খুব আনন্দ হচ্ছে”। এদিকে পুলিশ অফিসার হিসেবে নজর কেড়েছেন প্রিয়াঙ্কা সরকার। বিশেষ চরিত্রে রয়েছেন শতাফ ফিগারের মতো অভিনেতাও। তবে এ তো ট্রেলার মাত্র। পিকচার আবি ভি বাকি’ হ্যায় মেরে দোস্ত।

https://youtu.be/XSa0XSKM0QU

----
--