নীলাঞ্জনা নয়, যিশুর স্ত্রী এবার পায়েল!

স্টাফ রিপোর্টার কলকাতা: খুব শীঘ্রই আসতে চলেছে কমলেশ্বর মুখোপাধ্যায়ের পরবর্তী ছবি “মুখোমুখি”।  পাশাপাশি আবার তিনি ব্যস্ত ‘ককপিট’ ছবিটি নিয়েও।  সোশ্যাল মিডিয়ায় তিনি তার নতুন মুভির কিছু ছবি শেয়ার করেলেন।  ছবির শ্যুটিং চলছে কলকাতাতেই।  বরাবরই কমলেশ্বর মুখোপাধ্যায়ের কাছ থেকে আমরা নানা রকম এক্সপেরিমেন্টাল ছবি পেয়ে থাকি।  সম্পর্ক নিয়েই এবার ছবি বানাচ্ছেন তিনি।

ছবিতে অভিনয়ে করছেন যিশু সেনগুপ্ত।  তাঁর চরিত্রের নাম সৌনক, একজন মিউজিসিয়ানের ভুমিকায় দেখা যাবে তাঁকে।  প্রথমবার একজন মিউজিসিয়ান হিসেবে পাওয়া যাবে যিশুকে।  এছাড়াও ছবিতে পায়েল সরকার ওরফে অনুসূয়াকে দেখা যাবে যিশু সেনগুপ্ত-এর স্ত্রী-র ভুমিকায়।  ছবিতে রজতাভ দত্তকে দেখা যাবে একজন আর্মি অফিসারের ভুমিকায়।  আর তাঁর স্ত্রী-র ভূমিকায় দেখা যাবে গার্গী রায়চৌধুরিকে যিনি একজন লেখিকা।  গার্গী যে উপন্যাসটি লিখছেন তাঁর চরিত্র ‘রাই’ হল যীশু, পায়েল, অঞ্জন দত্ত।  ছবির সেটকে একেবারে নাটকের মঞ্চের রুপ দেওয়া হয়েছে।  সকল সম্পর্ক গুলোকে নিয়ে ছোট ছোট করে গেঁথে এই ছবি করছেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়।

আরও পড়ুন: জাস্টিস পাবেন সোনিকা? আশার আলো দেখছেন সাহেব

- Advertisement -

যিশুর মতে, এটি কমলেশ্বর মুখোপাধ্যায়ের একেবারে অন্য ধারার ছবি, সম্পর্ককে কেন্দ্র করে ছবি তৈরি করছেন৷ দৈনন্দিন জীবনের ঘটনাগুলোকে তুলে ধরা হবে এই ছবির মধ্যে৷

অন্যদিকে পায়েল জানালেন, স্বামী-স্ত্রীর সম্পর্কে যা যা সমস্যা থাকে সেটাও তুলে ধরা হবে ছবিতে।  পায়েল অর্থাৎ অনুসূয়ার লক্ষ্য আলাদা, আর তাঁর স্বামী সৌনকের ধ্যান জ্ঞান মিউজিক।  দুজনের লক্ষ্য আলাদা হওয়ায় একসময় ঝামেলা বাঁধে তাদের মধ্যে।  গল্পে আসে নয়া মোড়।

একেবারে অন্য ধারার ছবি হবে ‘মুখোমুখি’, সেই নিয়ে খুবই আশাবাদী পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়।  এছাড়াও ছবিতে রয়েছেন সাহেব ভট্টাচার্য, দর্শনা, অঞ্জন দত্ত, উষশী ছাড়াও অনেকে।  পুরো ছবির শ্যুটিং কলকাতাতেই হবে বলে জানা গিয়েছে৷

Advertisement ---
-----