সোশ্যাল মিডিয়াতে ‘মাদার হুড’ ভাগ করে নিলেন করিনা

মুম্বই: তিনি প্রেগন্যান্ট কিনা? এক সময় এই প্রশ্নে সাংবাদিকদের কথা শুনিয়েছেন তিনি। সেই বেবো এখন সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিচ্ছেন মাতৃত্বের স্বাদ। একের পর ছবি পোস্ট করে চলেছেন ইনস্টাগ্রামে।

kareena-1

মাত্র কিছু সময়ের অপেক্ষা! সুখবর এলও বলে নবাব পরিবারে। মা হতে চলেছেন করিনা কাপুর খান। নবাব পরিবারে খুশির আবহাওয়া। নিজের মাদার হুড ভীষণভাবে উপভোগ করছেন নায়িকা। সন্তানের কথা ভেবে পাল্টে ফেলেছেন খাদ্যাভ্যাস, পোশাকও। জমিয়ে করছেন শপিং। ইতিমধ্যে হবু সন্তানের পোশাকের দায়িত্ব দিয়ে দিয়েছেন বন্ধু মনীষের হাতে।

kareena-2

সন্তানের নাম ঠিক করে ফেলেছেন করিনা-সইফ। সম্প্রতি এক সাক্ষাৎকারে করিনা জানিয়েছেন, সন্তানের নাম ইতিমধ্যেই ভেবে ফেলেছেন সইফ। একটা মজার নাম ঠিক করেছে সইফ। সইফ-করিনার সন্তানের নাম ‘সইফিনা’। তবে সত্যিই সন্তানের নাম এটাই রাখা হবে কিনা, তা নিশ্চিত করে জানাননি বেবো।

kareena-3

একই সঙ্গে অন্যান্যদের মতোও তাঁকেও এই প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে যে, তিনি পুত্রসন্তান চান, না কন্যা। কিন্তু এই কথাটিতেই সাংঘাতিক আপত্তি সইফ ঘরণীর। সরাসরি জানিয়ে দেন, করিনা বলেন, লোকজনের এই ধরনের প্রশ্ন আমার একেবারে পছন্দ নয়। এটা অনধিকার চর্চা। আমি নিজে একজন মেয়ে। মেয়ে হলে আমি খুশি হব। একই সঙ্গে বলেন, আমরা এমন দেশে বাস করি, যেখানে জিজ্ঞেস করা হয়, ও! তোমার বিয়ে হয়ে গেছে, তুমি এখনও চাকরি করো? ও! তুমি সন্তানসম্ভবা, মা হওয়ার পরও কাজ করবে তুমি? এইধরনের প্রশ্ন আমায় খুবই কষ্ট দেয়। তবে সম্প্রতি শোনা গিয়েছিল, সন্তানের লিঙ্গ নির্ধারণ পরীক্ষা করিয়েছেন সইফ-করিনা। যদিও এই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন সইফ।

----
-----