সিনেমার কায়দায় অপহরণকারীকে খতম করে বালককে উদ্ধার করল পুলিশ

নয়াদিল্লি: স্কুলবাস থেকে অপহরণ করা হয়েছিল এক নাবালককে। অভিযানে নেমে রীতিমতো সিনেমার কায়দায় তাকে উদ্ধার করল দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ।

প্রজাতন্ত্র দিবসের আগের দিন অর্থাৎ ২৫ জানুয়ারি স্কুলবাস থেকে রেহান নামের এক নাবালককে অপহরণ করে দুষ্কৃতিরা। বাধা দিতে গেলে হতে হয় স্কুলবাসের চালককে লক্ষ্য করে গুলি ছোঁড়ে অপহরণকারীরা।

ঘটনাটি ঘটে রাজধানী দিল্লির শাহদরা এলাকার জিটিবি এনক্লেভের কাছে। মুক্তিপণ চেয়ে অপহৃত শিশুটির বাবার কাছে ফোনও আসে। কিন্তু দিন কয়েক কেটে গেলেও বিশেষ কিছুই করে উঠতে পারেনি দিল্লি পুলিশ। অবশেষে এই ঘটনার তদন্তভার হস্তান্তরিত হয় ক্রাইম ব্রাঞ্চের কাছে।

- Advertisement -

দিল্লি পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে যে বিশেষ সূত্রে খবর পেয়ে দিল্লির লোনি বর্ডার এলাকায় অভিযানে যায় পুলিশ। পরিস্থিতি বেগতিক বুঝে পুলিশকে লক্ষ্য করে গুলী ছুড়তে শুরু করে অপহরণকারীরা। পালটা জবাব দেয় পুলিশ। দুই পক্ষের লড়াইয়ে গুলিবিদ্ধ হয়ে প্রাণ যায় রবি নামে এক অপহরণকারী। গুলিবিদ্ধ হয় পঙ্কজ নামের আরেক অপহরণকারী, তাকে গ্রেফতার করা হয়েছে। একইসঙ্গে নীতিন নামের আরও এক অপহরণকারীকেও গ্রেফতার করেছে পুলিশ। যদিও এই ঘটনায় কোনও পুলিশকর্মীর কিছু হয়নি।

ওই এলাকা থেকেই উদ্ধার করা হয়েছে রেহান নামক অপহৃত বালককে। প্রায় দশ দিন পরে মঙ্গলবার বাড়ি ফিরেছে অপহৃত রেহান। কোলের ছেলেকে ফিরে পেয়ে স্বভাবতই উচ্ছ্বসিত পরিজনেরা।

Advertisement ---
-----