বিয়ের প্রস্তাবে নারাজ নাবালিকাকে অপহরণ

স্টাফ রিপোর্টার, মালদহ: নাবালিকাকে বিয়ের প্রস্তাব৷ তাতে রাজি না হওয়ায় নাবালিকাকে অপহরণের অভিযোগ উঠল গ্রামেরই এক যুবকের বিরুদ্ধে৷ মালদহের কালিয়াচক এলাকার ঘটনা৷ তবে অভিযোগ, এই ঘটনায় ওই নাবালিকার পরিবার মোথাবাড়ি থানায় অভিযোগ জানালেও ব্যবস্থা নিচ্ছে না পুলিশ। বাধ্য হয়ে নাবালিকার পরিবার এবার পুলিশসুপারের দ্বারস্থ হল।

আরও পড়ুন: আপনার চুলই বলে দেবে আপনি মানুষ কেমন!

ওই নাবালিকার পরিবারের অভিযোগ, বেশ কিছুদিন ধরেই ওই নাবালিকাকে গ্রামেরই এক যুবক কাল্লু শেখ বিয়ের প্রস্তাব দিচ্ছিল৷ কিন্তু তাতে রাজি হয়নি নাবালিকা৷ তাই তাকে যাতায়াত পথে আটকে ক্রমাগত বিরক্ত করত ওই যুবক৷ এমনকী নাবালিকার পরিবারের সদস্যদের কাছে গিয়েও নাবালিকাকে বিয়ের প্রস্তাব দেওয়া হয়৷ কিন্তু তাতে রাজি হয়নি পরিবার।

আরও পড়ুন: এনআইএ’র হাতে গ্রেফতার হিজবুল প্রধানের ছেলে

গত ২৩ তারিখ ওই নাবালিকা তার বোনের সঙ্গে গ্রামের মুদিখানার দোকানের জিনিস কিনতে গিয়েছিল। পথে ফেরার পথে কাল্লু-সহ আরও দুই যুবক তাকে মোটরবাইকে করে অপহরণ করে নিয়ে চলে যায়। এরপর ওই নাবালিকার পরিবারের পক্ষ থেকে মোথাবাড়ি থানাতে অভিযোগ জানালেও পুলিশ কোনও ব্যবস্থা নিচ্ছে না বলে দাবি পরিবারের৷ তাই বাধ্য হয়ে ওই নাবালিকার পরিবার আইনজীবী মারফত পুলিশসুপারের দ্বারস্থ হচ্ছেন৷ এই প্রসঙ্গে তাঁদের আইনজীবী অভিজিৎ মিশ্র বলেন, ‘‘পুলিশ যদি ব্যবস্থা নেয় ভালো৷ না হলে তাঁরা এবার আদালতের দ্বারস্থ হব।’’

Advertisement
---
-----