পুরো নগ্ন অবস্থায় গাছের উপর এটা কি করছেন কিম?

কিম কার্দেশিয়ান টেলিভিশন জগতের জনপ্রিয় মুখ! সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে কিম তাঁর ন্যুড ফটো শেয়ার করেছেন। সাদা-কালো কিমের এই ন্যুড ছবি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলেছে। কিম কার্দেশিয়ান নিজের সোশ্যাল মিডিয়াতে এই ছবি দিয়েছেন। ছবিতে দেখা যাচ্ছে কিমকে সম্পূর্ণ নগ্ন অবস্থায়। নগ্ন অবস্থায় গাছের কটুরিতে বসে কিম। আর স্তনের জায়গাও রয়েছে কার্যত উন্মুক্ত অবস্থায়। শুধু দুটি ইমোজি রয়েছে স্তনে লাগানো।

শুধু এবারই প্রথম নয়, একাধিকবার সোশ্যাল মিডিয়াতে নগ্ন অবস্থায় নিজের ছবি পোস্ট করেছেন কিম কার্দেশিয়ান। মাঝে যদিও এই সমস্ত বিষয় থেকে নিজেকে দূরে রেখেছিলেন। ফের নতুন করে তাঁর এই সাদা-কালো ছবি উত্তেজনার পারদ ছড়িয়ে দিয়েছে।

প্রসঙ্গত, এর আগেও তাঁর একটি নগ্ন ছবি তাঁর সোশ্যাল মিডিয়াতে দিয়েছিলেন। যা নিয়ে তীব্র সমালোচনার ঝড় ওঠে। নতুন করে ফের কিমে নগ্ন ছবি তাঁকে ফের সমালোচনার কেন্দ্র বিন্দুতে নিয়ে এসেছে। যদিও সমালোচকরা যে যাই বলুক না কেন, তিনি যে সুপারস্টার কিম সেটাই সবাইকে বারবার বুঝিয়ে দেন। অবশ্যই তাঁর কাজের মাধ্যমে।

- Advertisement -

So honored to have been photographed by Mert and Marcus for their book new book! 20 years in the making! It’s out Sept 7th #mertandmarcus @mertalas @macpiggott #taschen

A post shared by Kim Kardashian West (@kimkardashian) on

Advertisement
---