কিসসা কিস কা হে পুরানা

ভালোবাসার মানুষটির ঠোঁটে আদরের চুম্বন এঁকে দেননি এমন প্রেমিকা বোধ নয় কমই আছেন। তবে রং বদলায় জীবনের। আজ যে কাছের, কাল সে হয়তো বহু দূরের। কিন্তু স্মৃতি থেকে যায় মনে। বর্তমান আর পুরাতনের চলে হাজারও তুলনা। আর এই তুলনার এবার সেলেব চুমু। পুরনো প্রেমিক ও বর্তমান প্রেমিরের সঙ্গে পর্দায় চুম্বনে ক্যাট-দীপিকা।

ক্যাটরিনা-সলমন: সলমনের হাত ধরে বলিউডে নিজের জায়গা পাকা করেছেন এই নায়িকা। সল্লুর সঙ্গে তাঁর প্রেম কাহিনি নে না জানে। রিয়েল লাইফের সঙ্গে রিল লাইফেও ক্যাট-সলমন কেমিস্ট্রি ছিল ফাটাফাটি। পর্দায় অনেকবার একে অপরকে কিসস করেছেন এই যুগল। আর তাঁদের রসায়ন ছিল হিট।

- Advertisement -

ক্যাটরিনা-রণবীর কাপুর: বর্তমানে রণবীরের সঙ্গে লিভিং করছেন এই নায়িকা। শোনা যাচ্ছে পরের বছর বিয়েটাও সেরে ফেলতে চান এই যুগল। তবে পর্দায় একাধিক বার চুম্বন করতে দেখে গিয়েছে ক্যাট ও রণবীরকে। তবে সল্লু-ক্যাটের মতো হিট না হলেও পর্দায় ক্যাট-রণবীর কেমিস্ট্রি নেহাত মন্দ নয়।

দীপিকা-রনবীর কাপুর:  একসময় রণবীরের নামে ট্যাটু নিজের শরীরে এঁকেছিলেন এই নায়িকা। রিয়েল লাইফে ভালোবাসা এতটাই ছিল যে পর্দায় ঝলক দেখা যেত তাঁর। রিল দুনিয়ায় দীপিকা-রণবীরকে কিস করতে দেখা গিয়েছে বহুবার। যা একেবারে জমে ক্ষির। তবে ব্রেক আপের পরেও কম পড়েনি এই রসায়নে। তাই এখনও হিট এই জুটি।

দীপিকা-রণবীর সিং: ‘রামলীলা’ ছবিতে দীপিকা-রণবীরের কিস কার না মনে নেই। এক্ষেত্রে বলা যায় দীপিকা-রণবীর রকঅন।

Advertisement
----
-----