লিফট থেকে পড়ে সংজ্ঞাহীন শ্রমিক

ফাইল ছবি

স্টাফ রিপোর্টার, কলকাতা: নির্মীয়মাণ সরকারি আবাসনের লিফট তৈরির জায়গায় পড়ে গিয়ে গুরুতর জখম হলেন এক শ্রমিক। আহত শ্রমিককে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে ভরতি করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। সেখানেই তার চিকিৎসা চলছে।

ঘটনাটি বৃহস্পতিবার সন্ধ্যা সাতটার। ১২, বালিগঞ্জ সার্কুলার রোডের ওই নির্মীয়মাণ আবাসনে কাঠের কাজ করতে এসেছিলেন নিউ ব্যারকপুরের বাসিন্দা ক্ষিতীশ সরকার, গৌতম সিকদার ও বাবু। তিন কাঠের মিস্ত্রির কন্ট্র্যাকটর হিসাবে উপস্থিত ছিলেন প্রভাস সরকার।

আরও পড়ুন: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে যুবতীর সঙ্গে সহবাসে ধৃত যুবক

- Advertisement -

দোতলা থেকে আট তলা অবধি মিস্ত্রিদের কাজের তদারকি করছিলেন তিনি। পুলিশ জানিয়েছে, এর মাঝেই কন্ট্র্যাকটর প্রভাসের মিস্ত্রিদের কাজে কোনও সমস্যা হচ্ছে বলে মনে হয়। তিনি চটজলদি কাজ দেখতে দৌড়ান।

অষ্টম তলে গিয়ে দেখেনে সেখানে গৌতম সিকদার নেই। তিনি তিন কাঠের মিস্ত্রিকেই গৌতমের কথা জিজ্ঞসা করা হলে তারা কেউই কিছু বলতে পারেনি। কোথাও ওই ব্যক্তির খোঁজ না পেয়ে বাবু ও প্রভাস হতাশ হয়ে পড়েন।

আরও পড়ুন: অটো ভাড়া দিয়ে পরীক্ষার্থীদের বাড়ি ফেরালেন পুলিশ-কাকু

এরপরেই রাত ১০টা নাগাদ নির্মীয়মাণ লিফটের একদম সামনে এসে তারা গৌতম সিকদারের খোঁজ পান। তাঁরা দেখেন লিফটের নিচে একটি অংশে পড়ে রয়েছেন গৌতম। এরপর সিডি ভ্যানের মাধ্যমে অচৈতন্য শ্রমিককে উপরে তোলা হয়। গুরুতর জখম অবস্থায় তাঁকে তাড়াতাড়়ি এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়। আপাতত সেখানেই তাঁরা চিকিৎসা চলছে বলে জানা গিয়েছে। পুলিশের ধারণা নির্মীয়মাণ ফ্ল্যাটের ওই অংশে প্রকৃতির ডাকে সাড়া দিতে এসে এসে কোনও ভাবে পড়ে গিয়েছিলেন গৌতম।

আরও পড়ুন: মে মাসে পঞ্চায়েত ভোট চাইছে না বিরোধীরা

Advertisement
---